‘মনের মানুষটিকে খুঁজে পেলে আর অপেক্ষা না করে বিয়ে করে ফেলুন’

0
105
ম্রুণাল ঠাকুর, ইনস্টাগ্রাম থেকে

উত্তরের পাশাপাশি দক্ষিণ ভারতে ক্রমে জনপ্রিয় হয়ে উঠছেন বলিউড অভিনেত্রী ম্রুণাল ঠাকুর। এদিকে বড় পর্দার পাশাপাশি ওটিটিতেও সমানভাবে দাপট দেখাচ্ছেন তিনি। তাঁকে সদ্য দেখা গেছে ‘মেড ইন হেভেন ২’ ওয়েব সিরিজে।

এই সিরিজে ছোট এক চরিত্রে সবার মন জয় করেছেন তিনি। এক সাক্ষাৎকারে তিনি চরিত্রটি নিয়ে নিজের ব্যক্তিগত মতামত ব্যক্ত করেছেন।

‘মেড ইন হেভেন ২’-এ ‘অধীরা আর্য’ চরিত্রে দেখা গেছে ম্রুণালকে। সম্প্রতি এই অভিনেত্রী ইন্ডিয়া টুডেকে এক সাক্ষাৎকারে বিয়ে নিয়ে নিজের মত জানিয়েছেন, ‘আমি বিয়েতে বিশ্বাসী।

Prothom alo image
ম্রুণাল ঠাকুর, ইনস্টাগ্রাম থেকে

আমার আশপাশের অনেককে বিয়ে করে সুখী হতেও দেখেছি। তাদের দাম্পত্য জীবন দেখলে মনে হয়, তাদের যেন একে অপরের জন্যই বানানো হয়েছে। আমি মনে করি, মনের মানুষ খুঁজে বের করার কোনো বয়স নেই। মনের মানুষটিকে খুঁজে পেলে আর অপেক্ষা না করে বিয়ে করে ফেলুন।’

ম্রুণাল একের পর এক সফলতার সিঁড়িতে চড়ছেন। একই সাক্ষাৎকারে তিনি কথা বলেছেন সাফল্য নিয়েও। তাঁর কথায়, ‘সফলতার সংজ্ঞা আমার জানা নেই। যে কটা ছবিতে অভিনয় করেছি, সেগুলো ১০০ কোটি ক্লাবের সদস্য হয়েছে। ছবিগুলোর হাত ধরেই দর্শকের কাছে পৌঁছে গেছি। পরিচিতি বেড়েছে। কিন্তু আমি এমন কোনো দর্শক পাইনি, যিনি আমার ছবি নয়বার হলে গিয়ে দেখেছেন। আমাকে তেলেগু ছবির দর্শকেরা তাঁদের ঘরের মেয়ে হিসেবে গ্রহণ করেছেন, যা আমার জন্য নতুন অভিজ্ঞতা। সবার এত ভালোবাসা পেয়ে আমার প্রথমবার অদ্ভুত অনুভূতি হয়েছিল। মনে হয়েছিল, আমরা যতটা ভালোবেসে ছবি বা সিরিজ নির্মাণ করি, দর্শক ততটাই ভালোবাসার চোখে সেসব দেখেন। তবে “সীতা রামম” থেকে আমি সবচেয়ে বেশি ভালোবাসা পেয়েছি।’

ম্রুণালকে শিগগিরই ‘এসবিসি ফিফটি ফোর’ ছবিতে বিজয় দেবরাকোন্ডার সঙ্গে দেখা যাবে। এ ছাড়া ‘পূজা মেরি জান’, ‘পিপ্পা’, ‘আঁখ মিচোলি’, হাই নান্না’ ইত্যাদি সিনেমাগুলোও আছে মুক্তির অপেক্ষায়।

Prothom alo image
ম্রুণাল ঠাকুরফেসবুক থেকে নেওয়া

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.