সাজেকে পর্যটকবাহী জিপ উল্টে একজন নিহত, ৮ জন আহত

0
52
দুর্ঘটনাকবলিত জিপ

রাঙামাটির  সাজেকে সড়ক পর্যটকবাহী জিপ উল্টে একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত আরও ও ৮ জন । আহতদের মধ্যে ৬ জনের অবস্থা গুরুত্বর। বুধবার সকালের দিকে হাউজপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত পর্যটকের নাম সাগর আহমেদ (৩২)। তার বাড়ি নারায়ণগঞ্জে। আহতরা হলেন-মনিয়ামুন( ২৯),বর্না আক্তার(৩২),  নুর নাহার( ২৫),লিটু(৩২),দিদার হোসেন (২৬)। তারা সবাই ঢাকার বাসিন্দা।

জানা গেছে, সকালের দিকে সাজেক থেকে চান্দের গাড়িযোগে  ফিরছিলেন একদল পর্যটক। যানটি সাজেক-বাঘেইহাট সড়কের হাউজ পাড়া এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারান এবং জিপটি উল্টে  খাদে পড়ে যায়। এতে একজন নিহত ও আট জন আহত হন। খবর পেয়ে স্থানীয় লোকজন,পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা আহতদের উদ্ধার করে  দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  ও খাগড়াছড়ি হাসপাতালে ভর্তি করে।

সাজেক ইউপি চেয়ারম্যান আতুলাল চাকমা জানান, সাজেক পাহাড় নামার সময় রুইলুই পাড়াস্থ হাউজ পাড়া স্থানে দুর্ঘটনা ঘটেছে। এতে ১ জন নিহত ও ৮ জন আহত হয়েছেন। আহতদের মধ্য ৬ জনের অবস্থা গুরুতর।

সাজেক থানার ওসি নূরুল হক সত্যতা নিশ্চিত করে জানান, খবর পাওয়া মাত্র উদ্ধার অভিযান শুরু করা হয়। দুর্ঘটনা কবলিত পর্যটকরা ঢাকার  বাসিন্দা বলে জানা গেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.