সম্রাট ১০ দিনের রিমান্ডে

0
161

ক্যাসিনো-কাণ্ডে গ্রেফতার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিস্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ তোফাজ্জল হোসেন শুনানি শেষে এ আদেশ দেন।

এর আগে দুপুর পৌনে ১২টায় সম্রাটকে আদালতে হাজির করে পুলিশ।

এ দিকে সম্রাটকে আদালতে আনার খবরে আদালত পাড়ায় ভিড় করেছেন তার কর্মী ও সমর্থকরা। তারা সম্রাটের মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দিচ্ছেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে রায়সাহেব বাজার মোড় পর্যন্ত সড়কে অবস্থান করে স্লোগান দিচ্ছেন তারা।

ক্যাসিনোবিরোধী অভিযানে ৬ অক্টোবর কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সম্রাটকে গ্রেফতার করে র‌্যাব। একই সঙ্গে তার অন্যতম সহযোগী ও ঘনিষ্ঠ বন্ধু ঢাকা দক্ষিণ যুবলীগের বহিস্কৃত সহসভাপতি আরমানকেও গ্রেফতার করা হয়। ওইদিনই র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত দু’জনকে ছয় মাসের কারাদণ্ড দিয়ে কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠান।

এর দু’দিনের মাথায় ৮ অক্টোবর বুকে ব্যথার কথা বলে কারাগার থেকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি হন সম্রাট। পরীক্ষার রিপোর্টে তার হার্টে কোনো সমস্যা ধরা পড়েনি। তবুও তাকে অবজারভেশনে রাখা হয়। পুরোপুরি সুস্থ থাকায় চার দিন পর ১২ অক্টোবর হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয় সম্রাটকে। এরপর ওইদিনই কারা অ্যাম্বুলেন্সে করে তাকে কেরানীগঞ্জে নেওয়া হয় কারাগারে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে