সকালে আর্জেন্টিনার ম্যাচ, যেমন হতে পারে একাদশ

0
145
আর্জেন্টিনা

কাতার বিশ্বকাপের পর প্রথমবার প্রীতি ম্যাচে মাঠে নামবে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। শুক্রবার পানামার বিপক্ষে প্রীতি ম্যাচে মাঠে নামবে মেসি-ডি মারিয়ারা। বিশ্বকাপ জয়ের পর তিন তারকা খচিত জার্সিতে এই প্রথম মাঠে নামতে যাচ্ছে আর্জেন্টিনা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর ৬টায়। বুয়েনস এইরেসের মনুমেন্তাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

আর্জেন্টিনা-পানামার ম্যাচ নিয়ে এরই মধ্যে উত্তাপ ছড়িয়ে গেছে। এই ম্যাচের টিকিট কিনতে আগ্রহী ১৫ লাখেরও বেশি মানুষ। এমনকি ১ লাখ ৩১ হাজার সাংবাদিক ম্যাচটি কভার করার জন্য অ্যাক্রেডিটেশন কার্ড চেয়েছেন। অথচ বুয়েন্স আয়ার্সের সেই মনুমেন্টাল স্টেডিয়ামের দর্শক ধারণক্ষমতা আছে মাত্র ৮৩ হাজার।

ম্যাচটিকে ঘিরে আর্জেন্টাইন ফুটবল এসোসিয়েশনের তরফে নেওয়া হয়েছে নানা প্রস্তুতি। খেলা শুরুর আগে পারফর্ম করবেন দেশটির ডিজে ও সঙ্গীতশিল্পীরা। এছাড়াও থাকছে নানা আয়োজন।

বিশ্বকাপ জয়ের পর প্রথমবার খেলতে নামা মেসিদের ম্যাচটি সরাসরি দেখা যাবে না দক্ষিণ এশিয়ার কোনো টিভি চ্যানেলে। তবে ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে দক্ষিণ আমেরিকান একটি ওটিটি প্ল্যাটফর্ম। ‘ফ্যানাটিজ’ নামের অ্যাপটি পাওয়া যাবে গুগল প্লে স্টোরে।

আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের মতে পানামার বিপক্ষে সম্ভাব্য একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, মার্কাস আকুনা, রদ্রিগো ডি পল, এনজো ফার্নান্দেজ, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, অ্যাঞ্জেল ডি মারিয়া, জুলিয়ান আলভারেজ ও লিওনেল মেসি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.