রোনালদোদের বিপক্ষে ম্যাচ থেকে মেসিদের আয় হবে ১ কোটি ইউরো

0
40
আল নাসরের অনুশীলনে ক্রিস্টিয়ানো রোনালদো, ছবি: ইনস্টাগ্রাম

অলস্টার একাদশের নেতৃত্ব দেবেন ক্রিস্টিয়ানো রোনালদো। মূলত মেসি ও রোনালদোর ধ্রুপদি লড়াইয়ের কারণেই এই ম্যাচ নিয়ে এত উত্তেজনা। পাশাপাশি এই ম্যাচ থেকে পিএসজির আয় হবে এক কোটি ইউরো। পিএসজির এই আয়ের খবর নিশ্চিত করেছে ফরাসি সংবাদমাধ্যম লেকিপ।

মেসি–রোনালদোর মুখোমুখি এই ম্যাচ বিভিন্ন আন্তর্জাতিক প্ল্যাটফর্মে সম্প্রচার করবে পিএসজি। যেখানে প্রত্যেক দর্শককে খরচ করতে হবে ১.৯৯ ইউরো। পাশাপাশি কাতারি স্পোর্টস চ্যানেল বেনিন স্পোর্টসও এই ম্যাচ সম্প্রচার করবে।

লেকিপ বলছে, এই ম্যাচ দিয়ে যে টাকা তহবিলে যুক্ত হবে, তা নিয়ে পিএসজি কর্তৃপক্ষ বেশ আনন্দিত। বিশেষ করে গত মৌসুমে ৩৭ কোটি ইউরো ক্ষতি হওয়ার পর কিছুটা চাপে আছে ক্লাবটি। এ মৌসুমেও ক্লাবটি একই ধরনের অর্থনৈতিক ক্ষতির দিকে এগোচ্ছে বলে ধারণা করছে ক্লাবটি। পাশাপাশি এটাও মনে রাখা দরকার, পিএসজি তাদের তিন তারকা মেসি, নেইমার ও এমবাপ্পেকে প্রীতি ম্যাচ খেলার জন্য টাকা দিচ্ছে, যেমনটা তারা জাপানে প্রাক্‌–মৌসুমে খেলার সময় দিয়েছিল।

এর আগে রোনালদো–ভক্তদের জন্য সুখবর দেন সৌদি আরবের এন্টারটেইনমেন্ট বিভাগের প্রধান তুর্কি আল–শেখ। তিনি জানান, পিএসজির সঙ্গে প্রীতি ম্যাচে আল নাসর ও আল হিলালের খেলোয়াড়দের সমন্বয়ে গড়া সৌদি অলস্টার একাদশের নেতৃত্ব দেবেন রোনালদো।

রোনালদোকে অধিনায়ক করার খবরটি তুর্কি আল–শেখ তাঁর টুইটারে দিয়েছেন। সেখানে একটি ভিডিও সংযুক্ত করেছেন তিনি। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, রোনালদো অধিনায়কের বাহুবন্ধনী গ্রহণ করছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.