রাজশাহী পৌঁছে রাতেই সমাবেশস্থলে মির্জা ফখরুল

0
55
রাতেই সমাবেশস্থলে মির্জা ফখরুল

সমাবেশে যোগ দিতে শুক্রবার রাতে রাজশাহীতে পৌঁছেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রাজশাহী পৌঁছেই তিনি মহানগরের হাজী মুহম্মদ মুহসীন সরকারি উচ্চবিদ্যালয়সংলগ্ন মাদ্রাসা মাঠে সমাবেশস্থলে যান।

সমাবেশে আগত নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মির্জা ফখরুল বলেন, শত বাধা উপেক্ষা করে শীতের মধ্যে কষ্ট করে এই জালিম শাহী সরকারের পতন ঘটাতে আপনারা এখানে উপস্থিত হয়েছেন। এজন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের পক্ষ থেকে আপনাদের অভিনন্দন জানাই।

তিনি বলেন, আজ আপনারা এত বাধা, সরকারের রক্তচক্ষু উপেক্ষা করে এবং দেশের গণতন্ত্র মুক্ত করতে যেভাবে একজোট হয়েছেন তা আমাদের আন্দোলন আরো শক্তিশালী করতে ভূমিকা রাখবে।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, বিএনপি নেতা তাইফুল ইসলাম টিপু, যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, রাজশাহী মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, যুবদল সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন, বিএনপি নেতা আমিরুল ইসলাম খান আলীম, চন্দন রহমান, হেলেন জেরিন খান, আরিফা সুলতানা রুমা প্রমুখ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.