গরু বিক্রির টাকা লুটে ব্যবসায়ীদের হতাহত করার ঘটনায় গ্রেপ্তার ৯: পুলিশ

0
114
এক গরু ব্যবসায়ীকে হত্যা ও চারজনকে আহত করে টাকা লুটে নেওয়ার অভিযোগে নয়জনকে নাটোর পুলিশ গ্রেপ্তার করে

ঢাকার আফতাবনগরের হাটে কোরবানির পশু বিক্রির টাকা নিয়ে ফেরার পথে পাঁচ ব্যবসায়ীকে ট্রাকে তুলে একজনকে হত্যা ও চারজনকে আহত করে সাড়ে ১৪ লাখ টাকা লুটের ঘটনায় নয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ রোববার দুপুরে নাটোরের পুলিশ সুপার সাইফুর রহমান সংবাদ সম্মেলন করে এ কথা জানান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাক ও প্রায় পাঁচ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। এ সময় মহাপুলিশ পরিদর্শকের (আইজিপি) পক্ষ থেকে নিহত ব্যবসায়ীর পরিবারকে এক লাখ টাকা ও আহত চার ব্যবসায়ীর প্রত্যেকের পরিবারকে ৫০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেওয়া হয়।

গ্রেপ্তার ৯ জন হলেন নাটোরের লালপুরের মো. ইনদাদুল (২৭), বড়াইগ্রামের মানিকপুরের মো. আরিফ (২৫), মো. মিঠুন (২৮), মো. শাহ আলম (২৪), মো. রুবেল (৩২), মো. সোহাগ (২৫), মো. সুজন (৩০), রেজাউল (৩৫) ও গুরুদাসপুরের চকদিঘরী গ্রামের মো. রসুল (৩২)। গ্রেপ্তার ডাকাতদের আজ দুপুরে বড়াইগ্রাম আমলি আদালতে পাঠানো হয়।

নিজ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, ঈদের আগের রাতে নাটোরের বড়াইগ্রামের আগ্রাণ এলাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের পাশে এক গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়। একই স্থান থেকে আহত তিন ব্যবসায়ীকে এবং পাবনার চাটমোহর থেকে আরেক গরু ব্যবসায়ীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় বড়াইগ্রাম থানায় মামলা হয়। তথ্যপ্রযুক্তির সহায়তায় ওই রাতেই সন্দেহভাজন এক ডাকাতকে গ্রেপ্তার করা হয়। তাঁকে জিজ্ঞাসাবাদ করে পাওয়া তথ্যের ভিত্তিতে গতকাল শনিবার রাতে আরও আট ডাকাতকে গ্রেপ্তার করা হয়। তাঁরা সবাই ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.