মেসির এক ঘোষণায় টিকিটের দাম বাড়ল ১০৩৪ শতাংশ

0
93
লিওনেল মেসি

মাত্র একটা ঘোষণাতেই এতটা!

লিওনেল মেসির ওজন ভালোভাবেই টের পেল যুক্তরাষ্ট্রের ফুটবল। গতকাল সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের (এমএলএস) দল ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার কথা জানিয়েছেন মেসি।

আর্জেন্টাইন তারকার এই এক ঘোষণাতেই মায়ামির হয়ে তাঁর সম্ভাব্য অভিষেক ম্যাচের টিকিটের দাম বেড়েছে ১০৩৪ শতাংশ!

কয়েক সপ্তাহ ধরে চলা নানা গুঞ্জন আর জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে মেসি গতকাল ঘোষণা দেন , ‘আমি ইন্টার মায়ামিতে যাচ্ছি।’ দুটি স্প্যানিশ সংবাদমাধ্যমে প্রচারিত সাক্ষাৎকারে এ কথা জানান আর্জেন্টাইন কিংবদন্তি। তবে মেসির সঙ্গে এখনো চুক্তি সম্পন্ন হয়নি মায়ামির।

পিএসজির সঙ্গে ৩০ জুন চুক্তির মেয়াদ শেষে ১ জুলাই থেকে আনুষ্ঠানিকভাবে ইন্টার মায়ামির হয়ে যাবেন মেসি। সবকিছু ঠিক থাকলে মায়ামির হয়ে মেসির প্রথম ম্যাচ খেলার কথা ২১ জুলাই।

সেই ম্যাচে ঘরের মাঠে ক্রুজ আজুলের বিপক্ষে খেলবে মায়ামি। মঙ্গলবার পর্যন্ত বাজার সেই টিকিটের দাম ছিল ২৯ ডলার, বাংলাদেশি মুদ্রায় ৩১৩৩ টাকা। বুধবার মেসির এক ঘোষণায় টিকিটের দাম হয়েছে ৩২৯ ডলার, বাংলাদেশি মুদ্রায় ৩৫,৫৪৪ টাকা। এই তথ্য জানিয়েছে নিউইয়র্কের টিকিটের অনলাইন বাজার নিয়ন্ত্রণকারী প্ল্যাটফর্ম টিকপিক।

মেজর লিগ সকারে মেসির প্রথম ম্যাচে এই টুর্নামেন্টের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ম্যাচ হতেও পারে বলেও রয়টার্সকে জানিয়েছেন টিকপিকের ব্র্যান্ড ম্যানেজার কাইল জর্ন। রয়টার্সকে তিনি বলেছেন, ‘মেসির মুখ থেকে ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার কথাটা শোনার পর থেকেই ইন্টার মায়ামির ম্যাচের টিকিটের দাম তাৎক্ষণিকভাবে লাফিয়ে বাড়ছে। তর্কসাপেক্ষে সর্বকালের সেরা ফুটবলার মেসি যতবার মায়ামির হয়ে খেলবে আমরা ততবারই নতুন টিকিট বিক্রির রেকর্ড গড়ব।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.