মুম্বাইয়ে এবার ফেসবুক লাইভ করে অভিনেত্রীর আত্মহত্যা

0
135
অনুপমা পাঠক। ছবি: ইনস্টাগ্রাম।

আত্মহত্যা করেছেন ভোজপুরি অভিনয়শিল্পী অনুপমা পাঠক। ২ আগস্ট তাঁর মুম্বাইয়ের দহিসরের বাসা থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। আত্মহত্যার আগে তিনি প্রথম ও শেষবারের মতো ফেসবুক লাইভ করেছেন। একটি সুইসাইড নোটও রেখে গেছেন তিনি।

১০ মিনিটের ফেসবুক লাইভে অনুপমা পাঠক বলেছেন, তিনি জীবনে আর কাউকে বিশ্বাস করতে পারছিলেন না। তাঁর এমন কেউ ছিল না যে তাঁকে অর্থনৈতিক ও মানসিকভাবে সাহায্য করতে পারে। অনুপমা বলেন, ‘মানুষ খুবই খারাপ। অন্তত আমি কোনো ভালো মানুষকে চিনি না। লকডাউনের শুরুতে আমার এক বন্ধু এসে তার বিপদের কথা বলে আমার বাইক নিয়ে চলে গেল। আর কোনো দিন ফেরত দেয়নি। আরেক বন্ধুর কথায় কিছু টাকা বিনিয়োগ করলাম। সেই অর্থ আর ফেরত আসেনি।

অনুপমা পাঠক। ছবি: ইনস্টাগ্রাম।

সবাই ঠগবাজ। কোনো বন্ধুর কাছে আপনি নিজের বিপদের কথা বললে সে আপনাকে কেবল এড়িয়ে চলবে।’মুম্বাইয়ের বিনোদনজগতে মৃত্যুর মিছিল দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে। বাড়ছে অস্বাভাবিক মৃত্যুর ঘটনা। গতকালই শোনা গেল আত্মহত্যা করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সমীর শর্মা। তাঁর বয়স হয়েছিল ৪৪ বছর।

বৃহস্পতিবার মালাডেতে তাঁর বাড়ি থেকেই উদ্ধার করা হয়েছে দেহ। সেই খবর পুরোনো হতে না হতেই আজ এল আরেক অভিনয়শিল্পী অনুপমা পাঠকের মৃত্যুর খবর। অনুসন্ধানে নিশ্চিত হওয়া গেছে, চরম অর্থনৈতিক সংকটে ভুগছিলেন অনুপমা। বিহারের একটা ছোট্ট গ্রাম থেকে অভিনয়শিল্পী হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বাই এসেছিলেন অনুপমা। বেশ কিছু ভোজপুরি ছবি ও টিভি সিরিয়ালে অভিনয়ও করেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.