মায়ের নামে বদনাম করতে চান না তিনি

0
42
পালক তিওয়ারি, ইনস্টাগ্রাম

পালক তিওয়ারি

পালক তিওয়ারি
ইনস্টাগ্রাম

সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মাধ্যমে অভিনয়জীবন শুরু করতে চলেছেন পালক। নতুন খবর, ভাইজানের ছবিটি মুক্তির আগেই পরবর্তী ছবির শুটিং করে দিয়েছেন পালক। এই নবাগত নায়িকার পরবর্তী প্রকল্পটিও বেশ ভালো। সেই ছবিতে তাঁকে সঞ্জয় দত্তের সঙ্গে দেখা যাবে। হরর–কমেডি ঘরানার এই ছবির নাম ‘দ্য ভার্জিন ট্রি’। সিদ্ধান্ত সচদেব পরিচালিত ‘দ্য ভার্জিন ট্রি’ ছবিটিতে সঞ্জয় দত্ত ও পালক ছাড়াও আছেন সানি সিং, মৌনি রায়।

পালক তিওয়ারি

পালক তিওয়ারি
ইনস্টাগ্রাম

পালক স্বীকার করেন, তাঁর অভিনয়জীবন শুরুর পেছনে তাঁর মায়ের ভূমিকা আছে। তিনি এ প্রসঙ্গে বলেছেন, ‘মায়ের কারণেই আগামী দিনে হয়তো আরও প্রস্তাব পাব। তবে সেসব প্রস্তাব হ্যাঁ করার আগে আমার একবার বসে ভাবা উচিত। আমার ভাবা উচিত, কাজটি করলে সেটা আমার জন্য ভালো হবে, নাকি এটা করে আমি মায়ের নামে বদনাম করব। আমি আমার এই ক্যারিয়ার শুধু নিজের নামে গড়ছি না, এর সঙ্গে আমার মায়ের নামও যুক্ত আছে।’

তিনি আরও বলেন, ‘আমার প্রতিটি পদক্ষেপ শুধু আমার ক্যারিয়ারের ওপর প্রভাব ফেলবে না, আমার মায়ের নামের ওপরও প্রভাব ফেলবে। আমি সেই মানুষটির প্রতি দায়বদ্ধ থাকব, যিনি তাঁর সারা জীবন আমাকে দিয়েছেন। আমি তাঁর নামকে কোনোভাবে কলুষিত করতে পারব না।’ এটা নিয়ে কিছুটা চাপও বোধ করেন বলে জানান পালক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.