মামলা করেছেন রুয়েটের সেই ছাত্রী

0
150
রুয়েট

যৌন নিপীড়ন শেষে চলন্ত অটোরিকশা থেকে ফেলে দেওয়া রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) সেই ছাত্রী মামলা করেছেন।

মঙ্গলবার রাতে নগরীর বোয়ালিয়া মডেল থানায় অজ্ঞাতপরিচয় পাঁচজনকে আসামি করে যৌন নিপীড়ন মামলা করেন তিনি।

বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, ওই ছাত্রী মঙ্গলবার রাতে অজ্ঞাতপরিচয় পাঁচজনের নামে যৌন নিপীড়ন মামলা করেছেন। এর মধ্যে একজন চালক এবং অন্য চারজন যাত্রী।

ওসি আরও জানান, সিসি ক্যামেরার ফুটেজ দেখা হচ্ছে। একটি ফুটেজে রুয়েট ছাত্রীকে অটোতে দেখা গেছে। তবে তাকে যৌন হয়রানি বা ধাক্কা মেরে ফেলে দেওয়ার ফুটেজ পুলিশ এখনও পায়নি। পুলিশ এ ঘটনায় জড়িত আসামিদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা করছে।

গত সোমবার বিকেলে রুয়েটের ইলেকট্রনিক্স অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের ওই ছাত্রী তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লেখেন, তিনি এবং আরেক যাত্রী অটোরিকশায় করে যাচ্ছিলেন। নগরীর ভদ্রায় যাওয়ার পর সেই যাত্রীকে নামিয়ে দিয়ে চালক তার পরিচিত চারজন যাত্রী তোলে। ওই চারজন রুয়েটের সেই ছাত্রীকে শরীরের বিভিন্ন স্থানে স্পর্শ করে। তিনি অটোরিকশা থামাতে বললেও চালক শোনেনি।সিটি করপোরেশন ভবনের কাছে গেলে রাস্তায় পুলিশ দাঁড়িয়ে থাকতে দেখে চলন্ত অটোরিকশা থেকে ওই ছাত্রীকে ফেলে দেয় বখাটেরা। পরে তার এ স্ট্যাটাসটি ভাইরাল হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে