মাদক মামলায় মডেল পিয়াসার বিচার শুরু

0
54
ফারিয়া মাহবুব পিয়াসা

রাজধানী গুলশান থানার মাদক আইনের মামলায় মডেল ও সাবেক টিভি উপস্থাপিকা ফারিয়া মাহবুব পিয়াসার বিরুদ্ধে অভিযোগ (চার্জ) গঠন করেছেন আদালত। আজ বুধবার ঢাকার চতুর্থ অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. মোরশেদ আলম পিয়াসার উপস্থিতিতে অভিযোগ গঠন করে সাক্ষ্যগ্রহণের জন্য ১৭ এপ্রিল দিন ধার্য করেন।

চার্জ গঠনের মধ্য দিয়ে এ মামলার বিচার আনুষ্ঠানিকভাবে শুরু হলো। রাষ্ট্রপক্ষে ছিলেন আইনজীবী বিপুল দেবনাথ।

২০২১ সালের ১ আগষ্ট রাতে বারিধারার বাসা থেকে পিয়াসাকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। ওই সময় তার বাসায় তল্লাশি চালিয়ে বিদেশি মদ, ইয়াবা ও সিসা উদ্ধার করে পুলিশ। ব্ল্যাকমেইলের অভিযোগে এদিন মোহাম্মদপুর থেকে আরেক মডেল মরিয়ম আক্তার মৌকেও আটক করা হয়।

গুলশান থানায় করা মামলায় পিয়াসাকে রিমান্ডে পাঠায় আদালত। রিমান্ডে দেওয়া তথ্যের ভিত্তিতে রাজধানীর ভাটারা এলাকা থেকে সাত হাজার ২০০ ইয়াবা উদ্ধার করে গোয়েন্দা পুলিশ। ওই ঘটনায় পিয়াসা ও তার সহযোগী শারফুল হাসান ওরফে মিশু হাসানের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা হয়। ২০২১ সালের ২৮ সেপ্টেম্বর আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিশ। বর্তমানে সব মামলায় জামিনে আছেন তিনি।

পিয়াসা আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদের সাবেক স্ত্রী। ২০১৫ সালে তাদের বিয়ে হয়েছিল। বনানীর রেইনট্টি হোটেলে ধর্ষণের মামলায় ২০১৭ সালের ৬ মে সাফাত গ্রেপ্তার হওয়ার আগে ৮ মার্চ পিয়াসাকে তালাক দেন সাফাত। ওই মামলায় পরে খালাস পান সাফাত। পরে কলেজছাত্রী মোশারাত জাহান মুনিয়া আত্মহত্যার মামলায় আবারও পিয়াসার নাম সামনে আসে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.