বিশ্বকাপ নিয়েই ‘ফিরল’ মৃত্যুঞ্জয়

0
279
চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে পড়েন মৃত্যুঞ্জয় চৌধুরী। কিন্তু কাল ঠিকই দলের সঙ্গে বিজয় উৎসবে করেছেন এই অলরাউন্ডার।

দুই ম্যাচ খেলেই অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ থেকে ছিটকে পড়েন অলরাউন্ডার মৃত্যুঞ্জয় চৌধুরী। কাঁধের চোটের কারণে দেশে ফিরতে হয় তাঁকে। কিন্তু কাল দলের সঙ্গে ঠিকই বিমান বন্দর থেকে বেরিয়ে এলেন। জানা গেছে, টিম ম্যানেজমেন্ট থেকেই মৃত্যুঞ্জয়কে বিমান বন্দরে ডেকে পাঠানো হয়। এরপর বাকিদের মতো মৃত্যুঞ্জয়ও পেয়েছেন বিজয়ী সংবর্ধনা।

‘স্বপ্ন ছিল শিরোপা হাতে নেওয়ার। নিয়েও ফেললাম। দুর্ভাগ্যজনক যে আমি শেষের দিকে দলের সঙ্গে থাকতে পারিনি। কিন্তু দলেরই তো অংশ। এই কারণে কাল গেলাম বিমান বন্দর। সেখানে সবাই যেভাবে আমাদের স্বাগতই জানিয়েছে, খুবই অসাধারণ লেগেছে। সবাই বলছিল, এত উষ্ণ সংবর্ধনা পাব চিন্তাই করিনি।’

গত এক বছরে অনূর্ধ্ব-১৯ দলের ধারাবাহিক পারফরম্যান্স বড় অবদান রেখেছেন এই অলরাউন্ডার। চোটের কারণে ছিটকে পড়লেও তাঁকে নিয়ে বিসিবির দীর্ঘমেয়াদি পরিকল্পনায় আছেন মৃত্যুঞ্জয়। কাঁধের চোটের সমাধানের জন্য তাঁকে দেশের বাইরে পাঠানোর পরিকল্পনা আছে বিসিবির।

শুধু মৃত্যুঞ্জয় নয়, বিশ্বকাপ জয়ী অনূর্ধ্ব-১৯ দলের কাউকেই হারাতে চায় না বিসিবি। তাই অনূর্ধ্ব-২১ দলের সঙ্গে রেখে তাদের আন্তর্জাতিক ক্রিকেটের জন্য প্রস্তুত করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে