বিতর্ক এড়িয়ে এগিয়ে যাওয়ার বার্তা দিলেন রোনালদো

0
46
ব্রুনো ফার্নান্দেজের ক্রসে বলে এভাবেই গোল করতে চেয়েছিলেন রোনালদো, ছবি: রয়টার্স

গতকাল রাতে উরুগুয়ের বিপক্ষে ম্যাচের ৫৪ মিনিটে দূরের পোস্ট লক্ষ্য করে ক্রস করেন ব্রুনো ফার্নান্দেজ। এগিয়ে গিয়ে লাফিয়ে ওঠেন ‘সিআর সেভেন’। প্রথমে মনে হয়েছিল, বল তাঁর মাথা ছুঁয়েই জালে জড়িয়েছে। পরে অবশ্য দেখা যায়, রোনালদোর মাথা না ছুঁয়েই বলটি জালে জড়িয়েছে। যে কারণে ফিফাও রোনালদোর পরিবর্তে গোলটি দেয় ফার্নান্দেজকে। তবে রোনালদো এগিয়ে না গেলে গোলটি না–ও হতে পারত।

ব্রুনো ফার্নান্দেজের ২ গোলে পর্তুগাল জিতেছে। প্রথম গোলটি প্রথমে মনে হয়েছিল করেছেন রোনালদো।

ব্রুনো ফার্নান্দেজের ২ গোলে পর্তুগাল জিতেছে। প্রথম গোলটি প্রথমে মনে হয়েছিল করেছেন রোনালদো।
ছবি: রয়টার্স

পর্তুগিজ তারকা ছুটে গিয়ে লাফিয়ে ওঠার কারণে গোলরক্ষক বিভ্রান্ত হন ও মনোযোগ হারান, যা বলটি জালে জড়ানোর কাজটি সহজ করে দেয়। ম্যাচের পর এই গোল নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা–সমালোচনার ঝড় ওঠে। রোনালদো নিজেও সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের অনুভূতি জানান। সেখানে অবশ্য গোল–বিতর্ক নিয়ে রোনালদো কোনো কথা বলেননি।

সামাজিক যোগাযোগমাধ্যমে রোনালদো লিখেছেন, ‘আমরা এখন বিশ্বকাপের শেষ ষোলোয়। দারুণ দলগত পারফরম্যান্স। শক্তিশালী প্রতিপক্ষের বিপক্ষে আমরা নিজেদের শক্তি ও মান দেখিয়েছি। আমরা লড়াইয়ে আছি এবং আমাদের স্বপ্নও বেঁচে আছে। এগিয়ে চলো পর্তুগাল।’

টানা দুই জয়ে এখন দারুণ ফুরফুরে অবস্থায় আছেন রোনালদোরা। উরুগুয়ের বিপক্ষে জয়ের আগে নিজেদের প্রথম ম্যাচে ঘানাকে ৩–২ গোলে হারায় পর্তুগিজরা। শুক্রবার গ্রুপের শেষ ম্যাচে পর্তুগালের প্রতিপক্ষ দক্ষিণ কোরিয়া।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.