বিএনপি আন্দোলনে হেরে গেছে, নির্বাচনেও হারবে: কবিরহাটে ওবায়দুল কাদের

0
107
নোয়াখালীর কবিরহাট উপজেলায় শান্তি, উন্নয়ন ও সুধি সমাবেশে বক্তব্য দিচ্ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার দুপুরে কবিরহাট সরকারি কলেজ মিলনায়তনে

বিএনপি আন্দোলনে হেরে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, যে দল আন্দোলনে হারে, সেই দল নির্বাচনেও হারে। যারা আন্দোলনে হারবে, তারা নির্বাচনেও হারবে।

আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে নোয়াখালীর কবিরহাট সরকারি কলেজ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি, উন্নয়ন ও সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের যুক্তরাষ্ট্রের ভিসা নীতির সমালোচনা করে বলেন, ‘নিষেধাজ্ঞা দেবে, দাও। ভিসা নীতি দেবে, দাও। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাল–ভাত দিয়ে দেশের মানুষকে খাওয়াবে, আমাদের দেশকে বাঁচাবে।’

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামকে উদ্দেশ্য করে তিনি বলেন, মির্জা ফখরুল নোয়াখালী এসে হুমকি দিয়ে গেছেন। এই নোয়াখালী একসময় বিএনপির ঘাঁটি ছিল। সেই নোয়াখালী এখন শেখ হাসিনার ঘাঁটি। বিএনপি সাম্প্রদায়িক শক্তির বিশ্বস্ত ঠিকানা।

দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, যে হাত আগুন নিয়ে আসবে, সে হাত পুড়িয়ে দিতে হবে। যে হাত হামলা করতে আসবে, সে হাত গুঁড়িয়ে দিতে হবে। বিএনপির আস্ফালনের জবাব দিতে হবে।

ওবায়দুল কাদের বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য প্রয়াত মওদুদ আহমদকে ইঙ্গিত করে বলেন, ‘আগে ভোট দিয়ে বানিয়েছেন। বিশাল বিশাল মন্ত্রী ছিল, পদে ছিল। কিন্তু আমার এলাকার দিকে তাকায়নি। আমার যা প্রতিশ্রুতি, আমি পূরণ করব।’

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহীমের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন, ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, নোয়াখালী-১ (চাটখিল ও সোনাইমুড়ী আংশিক) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম প্রমুখ। সমাবেশ সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.