বাকি ছিল গরবা

0
70
মাধুরী দীক্ষিত

 মাধুরী দীক্ষিত

মাধুরী দীক্ষিত

সংবাদ সম্মেলনে চরিত্রটি প্রসঙ্গে মাধুরী বলেন, ‘শুধু আমার চরিত্রই নয়, ছবির সব চরিত্রই বাস্তব জীবন থেকে উঠে এসেছে। আমার অভিনীত চরিত্র ‘পল্লবী’র প্রাণোচ্ছলতা আমাকে আকৃষ্ট করেছে। চরিত্রটি খুবই শক্তিশালী।

আদর্শ স্ত্রী ও মায়ের চরিত্রে অভিনয় করেছি। ছবির গল্প সবার হৃদয় ছুঁয়ে যাবে। গল্পটি সংবেদনশীল হলেও এর মধ্যে মজার বেশ কিছু মুহূর্ত লুকিয়ে আছে। আমরা চাই, পরিবারের সবাই একসঙ্গে বসে ছবির মজাটা যেন নেয়।’ এই বলিউড তারকা মনে করেন, ‘মাজা মা’র গল্পের মধ্যে সততা আছে। সারা দুনিয়ার দর্শকের কথা মাথায় রেখে ছবির গল্প লেখা হয়েছে। একটা বলিউডি ছবিতে যা যা উপাদান থাকার দরকার, এ ছবিতে তার সবকিছুই আছে। ‘মাজা মা’ মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে।

মাধুরী দীক্ষিত

ওটিটিতে কাজ প্রসঙ্গে মাধুরী বলেন, ‘এর আগে আমি ‘ফেম গেম’ সিরিজে অভিনয় করেছি। এবার করলাম ওয়েব ফিল্ম। ওটিটি আসার পর চল্লিশোর্ধ্ব নায়িকাদের সামনেও নতুন দরজা খুলে গেছে। ভালো ভালো চরিত্রে সুযোগ পাচ্ছেন তাঁরা।’ তাঁর সময়ের অন্য অভিনেত্রীদের কথা উল্লেখ করে মাধুরী আরও বলেন, ‘আমি বা রাভিনা (ট্যান্ডন), জুহি (চাওলা) যা করছি, সত্যি তা চমকপ্রদ। কারণ, আমরা আরও আগে এগোচ্ছি। আর পর্দায় আমরা সততার সঙ্গে কাজ করছি।’

‘মাজা মা’তে মাধুরীর স্বামীর চরিত্রে দেখা যাবে বলিউডের প্রভাবশালী অভিনেতা গজরাজ রাওকে।

 মাধুরী দীক্ষিত

মাধুরী দীক্ষিত

মাধুরীকে ‘গুরু’ সম্বোধন করে এদিন তিনি বলেন, ‘গুরুকে চোখের সামনে কাজ করতে দেখার অভিজ্ঞতাই আলাদা। খুব কম মানুষের জীবনে সেই সৌভাগ্য হয়। কিন্তু আমার সেই সৌভাগ্য হয়েছিল।’ মাধুরীর সঙ্গে কাজের অভিজ্ঞতা বর্ণনা করে গজরাজ বলেন, ‘কোনো শট দেওয়ার আগে তিনি কীভাবে প্রস্তুতি নেন, তা দেখার সৌভাগ্য যে হবে, কখনো কল্পনাও করিনি। একজন শিল্পী হিসেবে তাঁর একাগ্রতা সত্যিই প্রশংসনীয়। আজও তিনি পরিচালকের বাধ্য। পরিচালকের অনুমতি না নিয়ে সেট ছাড়েন না। এতটা উচ্চতায় পৌঁছানোর পরও তিনি অমায়িক।’

 মাধুরী দীক্ষিত

মাধুরী দীক্ষিত

‘মাজা মা’ ছবিতে সাংসারিক টানাপোড়েন, মা-ছেলের সম্পর্ক, মধ্যবিত্তের মূল্যবোধ, হাসি, আবেগ, নাটকীয়তা—সবকিছু মজুত। এ ছবির মোড় ঘুরিয়ে দেবে যখন মায়ের অন্ধকার অতীতের ছায়া ছেলের বর্তমান জীবনে এসে পড়বে। ছবিটি ৬ অক্টোবর অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.