বজ্রপাতে ফরিদপুরে তিনজনের মৃত্যু

0
147

ফরিদপুরে বজ্রপাতে নারী, কৃষক ও প্রবাসীসহ তিনজনের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১টা থেকে দেড়টার মধ্যে ফরিদপুরের সালথা ও পাশের নগরকান্দা উপজেলার এ ঘটনা ঘটে।

এই তিনজন হলেন হাসি বেগম (৪৫), বিল্লাল মাতুব্বর (৪৭) ও ইমরান ব্যাপারী (২২)। হাসি বেগমের বাড়ি সালথায়। বিল্লাল মাতুব্বরের বাড়ি সালথার মাঝারদিয়া ইউনিয়নের বাটা গ্রামে। তিনি সৌদিপ্রবাসী ছিলেন। ইমরান ব্যাপারী নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের দক্ষিণ বিল নালিয়া গ্রামের কৃষক।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বেলা ১টার দিকে কাগদী গ্রামে নিজ বাড়ির রান্নাঘরে কাজ করছিলেন হাসি বেগম। ওই সময় রান্না ঘরে বজ্রপাতের ঘটনা ঘটলে তিনি গুরুতর আহত হন। এলাকাবাসী তাঁকে উদ্ধার করে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এস এম ফরহাদ তাঁকে মৃত ঘোষণা করেন।

সালথার মাঝারদিয়া ইউনিয়নের বাটা গ্রামের স্থানীয় ইউপি সদস্য ইয়াদ আলী বলেন, দুপুরে বিল্লাল তাঁর ছেলেকে নিয়ে বাড়ির পাশের জমিতে কাজ করছিলেন। ওই সময় বজ্রপাতের ঘটনা ঘটে। ঘটনাস্থলেই বিল্লাল মারা যান।

অপরদিকে নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের দক্ষিণ বিল নালিয়া গ্রামের কৃষক ইমরান ব্যাপারী বাড়ির পাশে কুমার নদে পাট ধোয়ার সময় বজ্রপাতে মারা যান। এ তথ্যের সত্যতা নিশ্চিত করে তালমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তৈয়বুর রহমান জানান, ইমরান আজ বেলা দেড়টার দিকে বাড়ির পাশে কুমার নদে পাট ধোয়ার কাজে ব্যস্ত ছিলেন। ওই সময় বজ্রপাতের ঘটনা ঘটলে ইমরানের মৃত্যু হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে