প্রযোজকের কাছ থেকে আপত্তিকর প্রস্তাব পাওয়ার ঘটনা জানালেন নায়িকা

0
66
অঙ্কিতা লোখান্ডে, ইনস্টাগ্রাম

ভারতীয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে কিছুদিন আগেই চর্চায় ছিলেন ‘বিগ বস’-এর ১৭তম সিজনে অংশ নিয়ে। এবার তিনি কথা বললেন গুরুতর বিষয়ে। অভিনেত্রী জানালেন, ১৯ বছর বয়সে প্রযোজকের কাছ থেকে আপত্তিকর প্রস্তাব পেয়েছিলেন তিনি।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম হটারফ্লাইয়ের সঙ্গে একটি সাক্ষাৎকার দিয়েছেন অঙ্কিতা। সেখানেই যৌন নিপীড়নের শিকার হওয়ার ঘটনা প্রথমবারের মতো প্রকাশ্যে আনেন তিনি।

১৯ বছর বয়সে কাজ পাওয়ার জন্য ঘনিষ্ঠ হওয়ার প্রস্তাব পান তিনি। এখনো সেই ঘটনার কথা ভাবলে নাকি শিউরে ওঠেন অভিনেত্রী। অঙ্কিতা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ১৮-১৯ বছর বয়স থেকেই অভিনয়ের জন্য বিভিন্ন জায়গায় অডিশন দিতে থাকেন। একটি দক্ষিণি ছবির জন্য অডিশন দিতে গিয়েছিলেন অঙ্কিতা।

অঙ্কিতা লোখান্ডে। ইনস্টাগ্রাম থেকে
অঙ্কিতা লোখান্ডে। ইনস্টাগ্রাম থেকে

পরে অঙ্কিতাকে ফোন করে জানানো হয়, অডিশনে তিনি পাস করেছেন। তাঁকে ডেকে পাঠানো হয়। কিন্তু সেখানে গিয়ে আপত্তিকর অভিজ্ঞতার সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে।

অঙ্কিতা বলেন, ‘আমাকে ফোন করে জানানো হয়, আপনি অডিশন উতরে গিয়েছেন। আমি তো সেটা শুনে আনন্দে আত্মহারা হয়ে পড়ি! আমাকে বলা হয়েছিল, সেখানে গিয়ে চুক্তিপত্রে সই করতে হবে। আমি চলে গিয়েছিলাম। ওখানে যাওয়ার পর আমাকে একটা আলাদা ঘরে ডেকে নিয়ে যান ছবির প্রযোজক।

অঙ্কিতা লোখান্ডে
অঙ্কিতা লোখান্ডে, ছবি: ইনস্টাগ্রাম থেকে

তারপর আমাকে যা বলেছিলেন, তা শুনে আমার কান ঝাঁ ঝাঁ করে উঠেছিল। প্রযোজক বলেছিলেন, আমাকে কাজটা পেতে হলে আগে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়াতে হবে, তবেই কাজ পাওয়া যাবে। এটা শোনার পর আমি দৌড়ে সেখান থেকে চলে এসেছিলাম।’

তবে সাক্ষাৎকারে ওই প্রযোজকের নাম প্রকাশ করেননি অঙ্কিতা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.