প্রভাসের সঙ্গে বিয়ে, কী বললেন কৃতি

0
100
প্রভাস ও কৃতি শ্যানন

৩২ বছরের এই অভিনেত্রী আরও লিখেছেন, ‘কিছু পোর্টাল আমার বিয়ের দিন ঘোষণা করার আগেই আমাকে “বাবল” ফাটাতে দিন। এসব গুজব সম্পূর্ণ অর্থহীন।’ তিনি তাঁর পোস্টের শেষে হাত জোড় করা ইমোজি দিয়েছেন।

বেশ কিছুদিন ধরে প্রভাস আর কৃতির ‘প্রেম’ নিয়ে বলিপাড়ায় ফিসফাস চলছে

বেশ কিছুদিন ধরে প্রভাস আর কৃতির ‘প্রেম’ নিয়ে বলিপাড়ায় ফিসফাস চলছে

কয়েক মাস ধরেই প্রভাস আর কৃতির প্রেম নিয়ে নানা কথা শোনা যাচ্ছিল। আর এই গুঞ্জনকে সম্প্রতি আরও উসকে দেন বলিউড নায়ক বরুণ ধাওয়ান। সম্প্রতি বরুণ আর কৃতির ‘ভেড়িয়া’ ছবিটি মুক্তি পেয়েছে। এ ছবির প্রচারণার জন্য বরুণ আর কৃতি রিয়েলিটি শো ‘ঝলক দিখ লা যা’-র মঞ্চে গিয়েছিলেন।

এই মঞ্চে দাঁড়িয়ে বরুণ বলেছিলেন যে কৃতির নাম কারোর হৃদয়ে আছে, আর সে মুম্বাইতে থাকে না। সে এখন দীপিকা পাড়ুকোনের সঙ্গে শুটিং করছে। বরুণের এ কথা শুনে এ রিয়ালিটি শোয়ের বিচারক তথা চিত্রনির্মাতা করণ জোহর অবাক হয়ে গিয়েছিলেন।

প্রভাস ও কৃতি শ্যানন

প্রভাস ও কৃতি শ্যানন, কোলাজ

কৃতির মুখ তখন লজ্জায় লাল হয়ে গিয়েছিল। কারও বুঝতে বাকি ছিল না যে বরুণের ইশারা প্রভাসের দিকে ছিল। এ রিয়ালিটি শোয়ের মঞ্চ থেকেই প্রভাস-কৃতির বিয়ের গুজব আরও শক্তপোক্ত হয়।

ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ ছবিতে প্রভাস আর কৃতির জুটিকে দেখা যাবে। প্রভাস আসছেন প্রভু রাম রূপে আর কৃতিকে দেখা যাবে সীতার ভূমিকায়। লঙ্কাপতি রাবণের চরিত্রে আছেন সাইফ আলী খান।

‘আদিপুরুষ’–এ প্রথমবার দেখা যাবে প্রভাস ও কৃতি শ্যাননকে

‘আদিপুরুষ’–এ প্রথমবার দেখা যাবে প্রভাস ও কৃতি শ্যাননকে, ছবি : সংগৃহীত

এই ছবির টিজার ইতিমধ্যে মুক্তি পেয়েছে। কিন্তু টিজার মুক্তির পর ‘আদিপুরুষ’কে ঘিরে নানা বিতর্ক দানা বাঁধে। বিশেষ করে এই ছবির ভিএফএক্সের দিকে আঙুল উঠেছে। তাই নির্মাতারা ছবির কিছু অংশ বদলানোর কাজে এখন ব্যস্ত।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.