প্রকাশ্যে ‘গুপ্তি’ দিয়ে যুবককে হত্যা

0
232
খুলনা

খুলনার রূপসায় প্রকাশ্যে এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার বাগমারা এলাকায় তাঁকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। পরে বেলা তিনটায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

নিহতের নাম সারজিল রহমান (২৬)। তিনি উপজেলার বাগমারা গ্রামের শেখ মুজিবুর রহমানের ছেলে ও চিংড়ি প্রক্রিয়াজাতকরণ কোম্পানি ব্রাইড সি ফুডসে কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত ছিলেন। আঘাতের ধরন দেখে পুলিশ বলছে, তাঁকে গুপ্তি দিয়ে (দুই দিক ধারালো ছোরা) হত্যা করা হয়েছে।

পুলিশ প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানিয়েছে, দুপুরে বাগমারা এলাকার বীর শ্রেষ্ঠ রুহুল আমিন সড়কের অদূরে ব্রাইড সি ফুডস থেকে কাজ শেষে বাড়ি ফিরছিলেন সারজিল। এ সময় সেখানকার হিমায়ন বরফ কলের কাছে পৌঁছালে একদল যুবক তাঁকে গুপ্তি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। এরপর স্থানীয়রা তাঁকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বেলা তিনটার দিকে তাঁর মৃত্যু হয়।

রূপসা থানা-পুলিশের এক কর্মকর্তা বলেন, দিন পাঁচেক আগে একটি মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় মারামারি হয়। সেই বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। দুর্বৃত্তরা হামলা চালানোর পর নদী পার হয়ে শহরের দিকে গিয়েছে বলে ধারণা করা হচ্ছে। ওই এলাকার কয়েক যুবককে সন্দেহ করা হচ্ছে। তারা এলাকার বখাটে ও মাদকসেবী হিসেবে পরিচিত।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন  বলেন, গুপ্তির আঘাতে সারজিলের বুকের বাপাশে ফুটো হয়ে যায়। বিকেল পর্যন্ত এ ব্যাপারে কেউ মামলা করেনি। অপরাধীদের আটকের চেষ্টা চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে