পার্টিতে ডেকে হত্যা করা হয় সেই অভিনেত্রীকে

0
40
অভিনেত্রী খুশবু খান

পাকিস্তানের টেলিভিশন নাটক ‘পশতু’ খ্যাত অভিনেত্রী খুশবু খানকে গুলি করে হত্যা করা হয়েছে। সোমবার (১০ জুন) দেশটির নওশেরা জেলার ওয়াপদা কলোনি এলাকায় একটি ফসলের ক্ষেত থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে তার।

এ ঘটনায় পুলিশ জানিয়েছে, অভিনেত্রীর ভাই একটি হত্যা মামলা দায়ের করেছে। আর পুলিশ সন্দেহভাজন হিসেবে গুল মুহম্মদের ছেলে শওকত ও দিলবরের ছেলে ফালাক নিয়াজকে আটক করেছে।

পাকিস্তানের সংবাদমাধ্যম জিও টিভির প্রতিবেদন বলছে, অভিনেত্রীর ভাই এফআইআরে অভিযোগ করেছেন―সন্দেহভাজনরা তাদের আয়োজিত একটি প্রোগ্রামে খুশবু খানকে কাজ করতে বাধ্য করতে চেয়েছিল। কিন্তু তাদের সেই চেষ্টা ব্যর্থ হয়েছে এবং এ কারণেই হত্যা করা হয়েছে তার বোনকে।

অভিনেত্রী খুশবু খান

 

অভিনেত্রী খুশবু তাদের শর্তে রাজি না হওয়ার কারণে তাদের নির্বাচিত একটি জায়গায় পার্টির আয়োজন করে এবং সেখানে প্রলুব্ধ করে। তারপর পরিকল্পনা অনুযায়ী হত্যা করা হয়েছে তাকে।

এ ঘটনায় আখবারপুরা স্টেশন হাউজ অফিসার (এসএইচও) নিয়াজ মুহম্মদ খান বলেছেন, পুলিশের ধারণা অভিনেত্রী খুশবুকে ওই পার্টিতে নেয়া হয়েছিল এবং সেখানে সন্দেহভাজনরা উপস্থিত ছিলেন। তবে তাকে অন্য একটি জায়গায় নিয়ে হত্যা করা হয়েছে। হত্যার পর মরদেহ ফেলে রেখে গিয়েছিল তারা।

পুলিশের অনুসন্ধান বলছে, সন্দেহভাজনরা এই ধরনের অপরাধের জন্য সাধারণত বাড়ি ব্যবহার করে থাকেন।

নওশেরা জেলা পুলিশ কর্মকর্তা (ডিপিও) আজহার জানিয়েছেন, তারা এ ঘটনায় আলামত সংগ্রহ করে তদন্ত শুরু করেছেন। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.