পাকিস্তানে যাচ্ছেন বাংলাদেশের মেয়েরা

0
272
বাংলাদেশ নারী ক্রিকেট দল। ফাইল ছবি

বাংলাদেশ নারী ক্রিকেট দল অক্টোবরে পাকিস্তান সফরে যাবে। সেখানে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে অংশ নেবে তারা

অক্টোবরে পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ নারী ক্রিকেট দল। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে তিনটি টি-টোয়েন্টি ও দুটি ওয়ানডে ম্যাচের সিরিজ খেলবে তারা। বিসিবির নারী ক্রিকেট বিভাগের প্রধান নাজমুল আবেদীন খবরটি নিশ্চিত করেছেন।

‘আমাদের মেয়েরা অক্টোবরে পাকিস্তান সফরে যাচ্ছে। সেখানে আমরা তিনটি টি-টোয়েন্টি ও দুটি ওয়ানডে ম্যাচ খেলব। প্রতিটি ম্যাচ অনুষ্ঠিত হবে লাহোরে’—বিকেলে বলছিলেন নাজমুল আবেদীন। কাল পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) বিবৃতিতে বলা হয়, ‘সফরকারি দল (বাংলাদেশ) ২৩ অক্টোবর পাকিস্তানে এসে পৌঁছাবে। ২৬ অক্টোবর প্রথম টি-টোয়েন্টি দিয়ে প্রায় দুই সপ্তাহের সফর শুরু করবে তারা। ৪ নভেম্বর অনুষ্ঠিত হবে সফরের শেষ ম্যাচ।’

বাংলাদেশের মেয়েরা সবশেষ পাকিস্তান সফরে গিয়েছিল ২০১৫ সালে। সেবার করাচিতে দুটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে ম্যাচ খেলেছিল তারা। চার বছরের মধ্যে এ নিয়ে দ্বিতীয়বার পাকিস্তান সফর করবে মেয়েরা। পারস্পরিক সমঝোতার ভিত্তিতেই এ সফরসূচি নির্ধারিত করা হয়েছে। গত বছর বাংলাদেশ সফরে এসে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ও একটি ওয়ানডে খেলেছিল পাকিস্তানের মেয়েরা। টি-টোয়েন্টি সিরিজ ৩-০ ব্যবধানে জিতলেও ওয়ানডে ম্যাচে স্বাগতিকদের সঙ্গে পারেনি পাকিস্তান।

পাকিস্তান সফরের সূচি:
২৬ অক্টোবর: প্রথম টি-টোয়েন্টি
২৮ অক্টোবর: দ্বিতীয় টি-টোয়েন্টি
৩০ অক্টোবর: তৃতীয় টি-টোয়েন্টি
২ নভেম্বর: প্রথম ওয়ানডে
৪ নভেম্বর: দ্বিতীয় ওয়ানডে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.