নেদারল্যান্ডসের বিপক্ষে রদ্রিগো দি পল অনিশ্চিত

0
69
আর্জেন্টিনার মিডফিল্ডার রদ্রিগো দি পল, ছবি: টুইটার

সতীর্থদের সঙ্গে অনুশীলন করেননি রদ্রিগো দি পল। আলাদা করে অনুশীলন করেছেন, যেন আবার কোনো চোট না পান। আতলেতিকো মাদ্রিদের এই মিডফিল্ডার এবার বিশ্বকাপে আর্জেন্টিনার শেষ আটে ওঠায় দারুণ ভূমিকা রেখেছেন। মাঝমাঠ আগলে রেখে খেলায় মেসি ওপরে উঠে আক্রমণের সুযোগ পেয়েছেন। প্রতিপক্ষের আক্রমণও নস্যাৎ করেছেন। রদ্রিগো দি পলকে ডাচদের বিপক্ষে না পেলে সমস্যায়ই পড়বেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি।

পায়ে ব্যথা পেয়েছেন দি পল

পায়ে ব্যথা পেয়েছেন দি পল
ছবি: টুইটার

তবে দি পলকে সুস্থ করে তোলার জোর প্রচেষ্টা চলছে। কাতার ন্যাশনাল ইউনিভার্সিটির ৩ নম্বর মাঠে আলাদা অনুশীলনের সময় চিকিৎসক তাঁকে পর্যবেক্ষণে রাখেন। তবে হালকা চোট আছে আলেহান্দ্রো পাপু গোমেজেরও। শেষ ষোলোয় অস্ট্রেলিয়ার বিপক্ষে বাঁ পায়ের অ্যাঙ্কেলে চোট পান এই উইঙ্গার। সতীর্থদের সঙ্গে অনুশীলন না করে নিজে আলাদা করে জিমে সময় কাটান পাপু গোমেজ।

আর্জেন্টিনা কোচ স্কালোনি আজকের অনুশীলনে মাঝমাঠ সাজিয়েছেন লিয়ান্দ্রো পারেদেস, এনজো ফার্নান্দেজ ও অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টারকে নিয়ে। অর্থাৎ দি পলকে না পেলে ‘প্ল্যান বি’ প্রস্তুত রাখছেন স্কালোনি।

তবে আর্জেন্টিনার জন্য সুখবরও আছে। চোটে পড়া উইঙ্গার আনহেল দি মারিয়া মেসিদের সঙ্গে অনুশীলনে ফিরেছেন। সেশনজুড়েই চনমনে ছিলেন দি মারিয়া। অর্থাৎ ডাচদের বিপক্ষে তাঁর খেলার যথেষ্ট সম্ভাবনা আছে। ‘ক্লারিন’ জানিয়েছে, আজ ‘ক্লোজ ডোর’ অনুশীলন করেছে আর্জেন্টিনা। ডাচ কোচ লুই ফন গালের ৩–৪–১–২ ছক কীভাবে ভাঙা যায়, সেই অঙ্ক কষেছেন স্কালোনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.