‘দ্য কেরালা স্টোরি’র জন্য কত পারিশ্রমিক পেয়েছিলেন আদাহ শর্মা?

0
35
‘দ্য কেরালা স্টোরি’র পোস্টার

গত বছরের চেয়ে অবস্থা কিছুটা ভালো হলেও মোটা দাগে চলতি বছর মুক্তি পাওয়া হিন্দি সিনেমাগুলো সেভাবে ব্যবসা করতে পারছে না। এর মধ্যে ব্যতিক্রম আলোচিত-সমালোচিত সিনেমা ‘দ্য কেরালা স্টোরি’। এই এক ছবিই অভিনেত্রী আদাহ শর্মার ক্যারিয়ারের গতিপথ বদলে দিয়েছে। এর মধ্যেই দেড় শ কোটি রুপির ব্যবসা করেছে হিন্দি ছবিটি। ‘দ্য কেরালা স্টোরি’র জন্য কত পারিশ্রমিক পেয়েছিলেন আদাহ শর্মা? ভারতের চলচ্চিত্রবিষয়ক অনলাইন গণমাধ্যম ফিল্মবিট সম্প্রতি বিষয়টি নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে।

চলচ্চিত্রে ১৫ বছর পার করেছেন আদাহ শর্মা। তামিল, তেলেগু, হিন্দি—সব ধরনের ছবিতেই তাঁকে দেখা গেছে। কিন্তু বলিউডে সেভাবে নাম–যশ হয়নি।

আদাহ শর্মা
আদাহ শর্মাইনস্টাগ্রাম

‘দ্য কেরালা স্টোরি’ আদাহর ক্যারিয়ারের মোড় অনেকটা ঘুরিয়ে দেবে বলে অনেকে মনে করেন। কারণ, ছবিটির সাফল্য কেন্দ্র করেই নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছে আদাহ—বিশাল পান্ডের ছবি ‘দ্য গেম অব গিরগিট’-এর নায়িকা হচ্ছেন তিনি।

তবে যে ছবি নিয়ে এত আলোচনা, সেই ‘দ্য কেরালা স্টোরি’র জন্য এক কোটি রুপি পারিশ্রমিক পেয়েছেন আদাহ।

আদাহ শর্মা
আদাহ শর্মাফেসবুক

১৫ বছরের ক্যারিয়ারে এই প্রথম এক কোটি রুপি পারিশ্রমিক পেলেন তিনি। ছবিতে আছেন আরও তিন অভিনেত্রী—যোগিতা বিহানি, সোনিয়া বালানি ও সিদ্ধি ইদনানি। জানা গেছে, তাঁরা সবাই পেয়েছেন ৩০ লাখ রুপি করে পারিশ্রমিক।

ছবি ব্যবসাসফল হওয়ার পর গত বুধবার মুম্বাইতে ‘দ্য কেরালা স্টোরি’র নির্মাতারা এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। পরিচালক সুদীপ্ত সেন, প্রযোজক বিপুল শাহসহ ছবিটির অভিনয়শিল্পীরা সেখানে উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.