দুই মামলায় শিল্পী আসিফ আকবরের বিরুদ্ধে দুই অভিযোগপত্র

0
291
আসিফ আকবর

তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইন এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের পৃথক দুটি মামলায় সংগীতশিল্পী আসিফ আকবরের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। মামলার দুটির তদন্ত কর্মকর্তা সিআইডির প্রশান্ত কুমার শিকদার ও জামাল উদ্দিন এ তথ্য জানিয়েছেন। এ ছাড়া আসিফ আকবরও ফেসবুকে পেজে এক পোস্টের মাধ্যমে তাঁর বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেওয়ার বিষয়টি জানান।

প্রশান্ত কুমার বুধবার রাতে বলেন, প্রতারণা ও তথ্য যোগাযোগ মামলায় আসিফ আকবরের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দিয়েছেন তিনি।

জামাল উদ্দিন জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আসিফ আকবরের বিরুদ্ধে গত জুলাই মাসে তেজগাঁও থানায় মামলা করে সিআইডি। সেই মামলায় গত ১৩ অক্টোবর তিনি আদালতে আসিফের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দিয়েছেন।

তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনের মামলায় গ্রেপ্তার করে গত বছরের ৬ জুন আসিফ আকবরকে ঢাকার আদালতে তোলা হয়। এ মামলায় পরে তিনি আদালত থেকে জামিনে ছাড়া পান। আসিফের বিরুদ্ধে মামলাটি করেন গীতিকার, সুরকার ও গায়ক শফিক তুহিন।

মামলায় আসিফের বিরুদ্ধে তুহিনের অভিযোগ, অনুমতি ছাড়াই তাঁর সংগীতকর্মসহ অন্য গীতিকার, সুরকার ও শিল্পীদের ৬১৭টি গান সবার অজান্তে বিক্রি করেছেন।

এ মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির প্রশান্ত শিকদার বলেন, মামলা হওয়ায় আসিফ আকবরকে মগবাজারের অফিস থেকে গ্রেপ্তার করা হয়েছিল। তখন তাঁর কাছ থেকে চার বোতল মদ পাওয়া যায়। আসিফ ওই মদের কোনো লাইসেন্স দেখাতে পারেননি। রাসায়নিক পরীক্ষায় প্রমাণিত হয়, আসিফের কাছ থেকে মদের বোতলে মাদক ছিল। পরে তিনি বাদী হয়ে আসিফের বিরুদ্ধে মাদকের মামলা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে