ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক শনিবার ২ ঘণ্টা বন্ধ থাকবে

0
90

আগামী শনিবার ভোর সাড়ে পাঁচটা থেকে সকাল সাড়ে সাতটা পর্যন্ত দুই ঘণ্টা ঢাকা–চট্টগ্রাম মহাসড়ক বন্ধ থাকবে। চট্টগ্রামের সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া ইউনিয়নের আরআর টেক্সাইল মিলস এলাকায় পদচারী–সেতুর বিম স্থাপনের জন্য মহাসড়ক বন্ধ রাখার কথা জানিয়েছে সওজ। বিষয়টি নিশ্চিত করেছেন সড়ক ও জনপথ (সওজ) বিভাগের সীতাকুণ্ড কার্যালয়ের উপবিভাগীয় প্রকৌশলী রোকন উদ্দিন খালেদ চৌধুরী।

সওজের উপবিভাগীয় প্রকৌশলী রোকন উদ্দিন খালেদ চৌধুরী  বলেন, নির্মাণাধীন পদচারী–সেতুর বিম বসানোর সময় যেকোনো ধরনের দুর্ঘটনার এড়াতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক বন্ধ রাখা হবে। এ জন্য এর সঙ্গে সংশ্লিষ্ট দপ্তরগুলোতে চিঠি পাঠানো হয়েছে।

রোকন উদ্দিন খালেদ আরও বলেন, গত শনিবার এই বিমটি বসানো কথা ছিল। কিন্তু ঘূর্ণিঝড় মোখার কারণে গত ১১ মে ওই কাজ স্থগিত করেন সওজের চট্টগ্রামের নির্বাহী প্রকৌশলী পিন্টু চাকমা। সে সময় বিমটি স্থাপন করা হয়নি।

বারআউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর  বলেন, গত শনিবার বিমটি তোলার কথা ছিল। কিন্তু ঘূর্ণিঝড়ের কারণে সেটি স্থগিত করা হয়। এই শনিবারে বিম তোলার নতুন করে চিঠি তিনি পাননি।

ওসি বেলাল উদ্দিন আরও বলেন, বিম তোলার সময় এক ঘণ্টা ঢাকা–চট্টগ্রাম মহাসড়ক তাঁরা বন্ধ করে দেবেন। সময় যাতে বেশি না লাগে, সে জন্য তিনি নির্বাহী প্রকৌশলীকে লোকবল বাড়িয়ে কাজটি দ্রুত শেষ করার জন্য বলেছেন। ওই সময়ে কাজ শেষ করতে না পারলে যানজটে মানুষের দুর্ভোগ বাড়বে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.