জগন্নাথে ভর্তি পরীক্ষার প্রাথমিক আবেদনের ফল প্রকাশ

0
566
জগন্নাথ বিশ্ববিদ্যালয়

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষায় প্রাথমিক আবেদনকারীদের থেকে চূড়ান্ত আবেদনের জন্য মনোনীত শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এই তালিকা প্রকাশ করা হয়।

১ থেকে ২০ আগস্ট পর্যন্ত অনলাইনে প্রাথমিকভাবে আবেদন নেওয়া হয়। আবেদনকারীদের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের জিপিএর ভিত্তিতে ইউনিট ১, ২ ও ৩–এর জন্য ২৫ হাজার আবেদনকারীর এ তালিকা প্রকাশ করা হয়েছে।

বাছাইকৃত শিক্ষার্থীরা লিখিত ভর্তি পরীক্ষার জন্য ৬০০ টাকা আবেদন ফি দিয়ে ২৩ আগস্ট থেকে ২ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন। একই সময়ে বিশেষায়িত বিভাগে (সংগীত, চারুকলা, নাট্যকলা ও ফিল্ম অ্যান্ড টেলিভিশন) ব্যবহারিক এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য ৫০০ টাকা আবেদন ফি দিয়ে আবেদন করতে হবে।

আবেদন ফি সেবা বিকাশ, শিওর ক্যাশ, টেলিটক অথবা রকেটের মাধ্যমে জমা দেওয়া যাবে।

এ বছর ইউনিট-৩ (বাণিজ্য শাখা)–এর ভর্তি পরীক্ষা ১৪ সেপ্টেম্বর, ইউনিট-২ (মানবিক শাখা)–এর ২০ সেপ্টেম্বর এবং ইউনিট-১ (বিজ্ঞান শাখা)–এর ভর্তি পরীক্ষা ২১ সেপ্টেম্বর হবে। সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা এবং বেলা ৩টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত দুই শিফটে এই পরীক্ষা হবে। বিশেষায়িত বিভাগগুলোর ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে। ভর্তিসংক্রান্ত সব তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.