ছেড়ে যাওয়ার প্রশ্নই ওঠে না, শেষ নিঃশ্বাস পর্যন্ত দেশে থাকব: ইমরান খান

0
123
পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান।

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, ‘দেশত্যাগের প্রশ্নই ওঠে না, আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত দেশেই থাকব।’ দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ গতকাল বুধবার রাতে জানিয়েছিলেন, মধ্যরাতে ইমরান খান ফের গ্রেপ্তার হতে পারেন।

বুধবার রাত ১২টার পর টুইটারে পোস্ট করা ভিডিওবার্তায় ইমরান খান সাফ জানিয়ে দেন, তিনি কোনমতেই দেশ ছাড়বেন না। এদিকে আবারও গ্রেপ্তারের সম্ভাবনার খবরে পিটিআই নেতাকর্মীরা ইমরানের বাড়ির সামনে অবস্থান নিয়েছেন।

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ বলেন, ‘পিটিআই চেয়ারম্যান আদালত থেকে যা পেয়েছেন তা দীর্ঘমেয়াদি হবে না।’ আজ নিউজের সাংবাদিক আসমা শিরাজীকে দেওয়া সাক্ষাৎকারে স্বরাষ্ট্রমন্ত্রী ইমরান খানকে ‘ধোঁকাবাজিতে ওস্তাদ’ আখ্যায়িত করেন।

পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘পিটিআই প্রধান গত ৯ মে মানুষজনকে সামরিক ও রাষ্ট্রীয় স্থাপনায় হামলা চালাতে উদ্যত করেছেন। সরকারের কাছে প্রমাণ হিসেবে ভিডিওফুটেজ আছে।’

আল-কাদির ট্রাস্ট দুর্নীতির মামলায় শুক্রবার (১২ মে) ইসলামাদ হাইকোর্ট ইমরান খানকে জামিন দেয়। এর আগে ৯ মে ইসলামাবাদ হাইকোর্ট প্রাঙ্গণ থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.