চ্যাটজিপিটির মতে এ সময়ের বিশ্বসেরা ৪ স্টাইল আইকন

0
25
বিশ্বসেরা ৪ স্টাইল আইকন

তারকাদের নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। বিশেষ করে তাঁরা কীভাবে স্টাইল করেন, এই নিয়ে সারাক্ষণ আলোচনা চলতেই থাকে। যাঁদের লুক ফ্যাশনপ্রেমী ভক্তদের কাছে সবচেয়ে বেশি পছন্দের, তাঁরাই হয়ে ওঠেন স্টাইল আইকন অথবা ট্রেন্ডসেটার। তাঁরাই প্রভাবিত করেন পুরো ফ্যাশন দুনিয়া। বর্তমান সময়ে অনেক তারকাকেই স্টাইল আইকন মানা হয়। যাঁরা ফ্যাশন নিয়ে আগ্রহী, তাঁদের কাছে জিজ্ঞাসা করলেই বেশ উচ্ছ্বাসের সঙ্গে কয়েকজন আইকনের নাম বলে দিতে পারেন। তবে এবার আমরা জিজ্ঞাসা করেছিলাম কৃত্রিম বুদ্ধিমত্তা চ্যাটবট চ্যাটজিপিটিকে। সে জানাল, তাঁর কাছে সেরা চার স্টাইল আইকন কারা। চলুন তাঁদের সম্পর্কে জেনে নেওয়া যাক-

জেন্ডায়া

ছবি: জেন্ডায়ার ইনস্টাগ্রাম

চ্যাটজিপিটির লিস্টে সবার আগে আছে জেন্ডায়ার নাম। এটাই আসলে হওয়ার কথা। জেন্ডায়াকে ফ্যাশন সমালোচকেরা ‘লালগালিচার রানি’ বলে ডাকেন। বড় বড় ইভেন্টে তাঁর লুক দেখার জন্য সবাই অপেক্ষা করেন। সিনেমার প্রচারণার জন্য জেন্ডায়া সব সময় ‘মেথড ড্রেসিং’কে প্রাধান্য দেন। তাঁর দেখাদেখি অন্য তারকাও এখন স্টাইলের এই ধারাকে রপ্ত করছেন। অফ-ডিউটিতেও তিনি স্টাইলিশ পোশাক ও অনুষঙ্গে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দী হন। জেন-জি তরুণেরা তাঁর লালগালিচা ও অফ-ডিউটি স্টাইল অনুসরণ করার চেষ্টা করেন। চ্যাটজিপিটি বলছে, ‘জেন্ডায়ার লুক সব সময়ই সবার আগ্রহের কেন্দ্রবিন্দু হয়ে আছে। তিনি বৈচিত্র্যময় ও সাহসী ফ্যাশন দিয়ে সবার প্রিয় স্টাইল আইকন হয়ে উঠেছেন।’

হ্যারি স্টাইলস

ছবি: হ্যারি স্টাইলসের ইনস্টাগ্রাম
ছবি: হ্যারি স্টাইলসের ইনস্টাগ্রাম

নামের সঙ্গে যার ‘স্টাইল’, তিনি তো স্টাইল আইকন হবেনই! যাঁরা পোশাকের মাধ্যমে স্বকীয়তা প্রকাশ করতে চান, তাঁদের খুব পছন্দের স্টাইল আইকন ইংলিশ সংগীতশিল্পী হ্যারি স্টাইলস। জেন্ডার-ফ্লুইড বা লিঙ্গ নিরপেক্ষ ফ্যাশনের ধারাকে তিনি অন্যমাত্রা দিয়েছেন। ক্ল্যাসিক স্যুট, জিন্স, জ্যাকেট যেমন পরেন, তেমনই স্কার্ট, ড্রেস, জাম্পস্যুট, মুক্তার গয়নায়ও সমানভাবে স্বাচ্ছন্দ্য খুঁজে নিয়েছেন হ্যারি।

বিলি আইলিশ

ছবি: বিলি আইলিশের ইনস্টাগ্রাম
ছবি: বিলি আইলিশের ইনস্টাগ্রাম

মার্কিন সংগীতশিল্পী বিলি আইলিশ তাঁর অনন্য ফ্যাশন সেন্স দিয়ে সবার মন জয় করে নিয়েছেন। জাঁকজমকের বাইরে কীভাবে মিনিমাল পোশাক দিয়ে মাথা ঘুরিয়ে দেওয়ার মতো স্টাইল করা যায়, তা তিনি জেন-জিদের শিখিয়েছেন। একটা সময় ছিল যখন বিলির পোশাক নিয়ে সবাই হাসাহাসি করতেন। যাঁরা তাঁর স্টাইলকে বাঁকা চোখে দেখতেন বা দেখেন, তাঁদের মধ্যে মিলেনিয়ালদের সংখ্যাই বেশি। তবে নিজস্বতার অনুশীলনকারী জেন-জিরা তাঁকে আপন করে নিয়েছেন। ওভারসাইজড পোশাক ট্রেন্ডি হওয়ার পেছনে বিলির বেশ ভালো ভূমিকা রয়েছে। অবশ্য ব্যাগি প্যান্ট বা শর্টস, টি-শার্টের বাইরে গিয়ে মাঝেমধ্যেই লালগালিচায় অত্যন্ত ফ্যাশনেবল পোশাক পরে সবাইকে তাক লাগিয়ে দেওয়ার ক্ষমতাও আছে এই তারকার।

টিমোথি শালামে

ছবি: টিমোথি শালামের ইনস্টাগ্রাম
ছবি: টিমোথি শালামের ইনস্টাগ্রাম

হলিউডের হার্টথ্রব টিমোথি শালামে। মেধাবী এই তারকা শুধু অভিনয় নয়, তাঁর স্টাইলের জন্যও বেশ বিখ্যাত। অফ-ডিউটিতে মিনিমাল আর কোনো বড় ইভেন্টে মাথা ঘুরিয়ে দেওয়ার মতো ডিজাইনার আউটফিটে দেখা যায় টিমোথিকে। তাঁর লুক শুধু ভক্তদেরই নয়, অনুপ্রেরণা দেয় হলিউড-বলিউডের অন্যান্য তারকাদেরও।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.