চমক রেখে অলিম্পিকের দল ঘোষণা ব্রাজিলের

0
28
ব্রাজিল
ফুটবল মাঠে সময়টা ভালো যাচ্ছে না ব্রাজিলের। চলমান কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে উরুগুয়ের কাছে হেরে টুর্নামেন্টে থেকে বিদায় নিয়েছে পাঁচবারের চ্যাম্পিয়নরা। এই হারের ২৪ ঘণ্টা না পেরোতেই প্যারিস অলিম্পিকের দল ঘোষণা করেছে ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন (সিবিএফ)।
 
আগামী ২৬ জুলাই ফ্রান্সের রাজধানী প্যারিসে পর্দা উঠবে বিশ্বের সবচেয়ে বৃহত্তর টুর্নামেন্ট অলিম্পিক। এই আসরকে সামনে রেখে রোববার (৭ জুলাই) সিবিএফের মূল ভবনে ১৮ সদস্যের শক্তিশালী নারী ফুটবল দল ঘোষণা করেছেন কোচ আর্থার ইলিয়াস।
 
ইতোমধ্যেই অলিম্পিককে সামনে রেখে প্রস্তুতি শুরু করে দিয়েছে ব্রাজিলের নারী ফুটবল দল। ১৭ জুলাই পর্যন্ত তাদের অনুশীলন চলার কথা রয়েছে। ১৮ সদস্যের মূল দলের সঙ্গে ৪ ফুটবলারকে রিজার্ভ হিসেবে রেখেছে ইলিয়াস।
 
মূল দলের কোনো ফুটবলার ইনজুরিতে পড়লে সেক্ষেত্রে রিজার্ভ ফুটবলারদের মধ্য থেকে কাউকে সুযোগ দেবে কোচ। এ ছাড়া আরও ছয় নারী ফুটবলার দলের সঙ্গে অনুশীলন করবেন। তাদেরকে অলিম্পিক পরবর্তী জাতীয় দলে ডাকা হতে পারে।
 
ব্রাজিলের অলিম্পিক স্কোয়াড : লরেনা (গোলরক্ষক), তাইনা (গোলরক্ষক), তারসিয়ানে, রাফায়েল্লি, থাইস ফেরেরা, অ্যান্তোনিয়া, থামিরেস, ইয়াসমিম, ইয়াইয়ায়, দুধা সাম্পাইও, আনা ভিটোরিয়া, গাভি পোর্থিলহো, আদ্রিয়ানা, কেরোলিন, লুডমিল্লা, মার্তা, জেনিফার ও গাভি নুনেজ। #অলিম্পিক #দলঘোষণা #ব্রাজিল #explore #everyone #বাংলাদেশ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.