চট্টগ্রামে যুবলীগের সভায় মারামারির ঘটনায় মামলা

0
138
যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রামের লালদিঘি মাঠে আয়োজন করা হয় আলোচনা সভা। একপর্যায়ে কর্মীদের দুপক্ষের মধ্যে চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটে। গতকাল বিকেলে।

চট্টগ্রামে যুবলীগের সমাবেশে চেয়ার ছোড়াছুড়ি ও মারামারির ঘটনায় মামলা হয়েছে। অজ্ঞাত ১২০ থেকে ১৫০ জনকে আসামি করে গতকাল মঙ্গলবার রাতে কোতোয়ালি থানায় মামলাটি করা হয়।

এর আগে গতকাল বিকেলে লালদিঘি মাঠে নগর যুবলীগের সভা মারামারিতে পণ্ড হয়। যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ওই সভার আয়োজন করা হয়েছিল।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন বলেন, ভাঙচুর, পুলিশের কাজে বাধা দান, পুলিশের ওপর হামলাসহ বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে উপপরিদর্শক (এসআই) সঞ্জয় পাল বাদী হয়ে মামলাটি করেন। এতে ১২০ থেকে ১৫০ জনকে আসামি করা হয়।

দুই পক্ষের চেয়ার ছোড়াছুড়িতে গতকাল প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা পণ্ড হলে বক্তব্য না দিয়েই সভাস্থল ত্যাগ করেন প্রধান অতিথি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী। বিকেল সাড়ে চারটার দিকে দুই পক্ষের মধ্যে চেয়ার ও পাথর ছোড়াছুড়ির ঘটনা ঘটে। এতে পূর্ব ষোলোশহর ওয়ার্ডের কাউন্সিলর মোবারক আলীসহ অন্তত পাঁচজন আহত হন। মোবারক আলী ও ওমরগনি এমইএস কলেজের ভিপি ওয়াসিম উদ্দিন চৌধুরীর অনুসারীদের মধ্যে এই ঘটনা ঘটে বলে অভিযোগ। যুবলীগ নেতাদের ধারণা, বড় সমাবেশ দেখে কেউ উদ্দেশ্যপ্রণোদিতভাবে পণ্ড করতে এই ঘটনা ঘটিয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে