খালেদা জিয়ার মুক্তি দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল

0
181
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া । ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছেন দলটির নেতাকর্মীরা।

শুক্রবার নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ মিছিল অনুষ্ঠিত হয়। দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে কেরানীগঞ্জ দক্ষিণ থানা বিএনপি ও ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মিছিল শেষে রুহুল কবির রিজভী বলেন, বর্তমান সরকার রহস্যজনক কারণে ক্যাসিনো, জুয়া এবং মাদকবিরোধী অভিযান শুরুর পর বলেছিলাম যে, এটা আইওয়াশ মাত্র। লোক দেখানোর জন্য এসব করা হচ্ছে। এখন সেটাই বাস্তবে পরিণত হচ্ছে। ক্রমেই হাস্যকর হয়ে উঠেছে এই কথিত অভিযান। ঢাক-ঢোল-তবলা বাজিয়ে কয়েকটা ‘যদু-মধু’ আটক করার পর এখন মন্ত্রীরা চিৎকার দিয়ে বিএনপির ঘাড়ে দোষ চাপিয়ে জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টায় লিপ্ত রয়েছেন।

তিনি বলেন, আওয়ামী লীগ অবৈধভাবে ক্ষমতাসীন হওয়ার পর থেকে শুধুমাত্র মদ, জুয়া ক্যাসিনো, চাঁদাবাজি, টেন্ডারবাজির উন্নয়ন ঘটেছে। এই সামান্য অভিযানেই জনগণ দেখতে পেয়েছেন আওয়ামী লীগ-যুবলীগের চুনোপুঁটি নেতাদের ঘরে ঘরে অবৈধ টাকার খনি। কাঁড়ি কাঁড়ি টাকা, সোনা-দানার খনি। এখন সবার কাছে এটি স্পষ্ট যে, ব্যাংকে কেন টাকা নেই। ভুয়া উন্নয়নের ঠেলায় তাদের প্রতিটি বাড়িই এখন টাকশাল। আওয়ামী লীগের অনেক নেতা বাড়িতে এখন টাকা গোনার মেশিন বসিয়েছে!

মিছিলে বিএনপির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী, ব্যারিস্টার মীর হেলাল উদ্দিন, ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহীনসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে