কোক স্টুডিও বাংলা: বগা তালেব আসছেন নতুন গান নিয়ে

0
131
রাজশাহীর এই শিল্পীর আসল নাম রিপন কুমার সরকার (বগা)

সারিগানের পর এবার নতুন গান নিয়ে আসছে কোক স্টুডিও বাংলা। শায়ান চৌধুরী অর্ণবের সংগীতায়োজনে পল্লিকবি জসীমউদ্‌দীনের গানকে কণ্ঠে তুলেছেন তরুণ শিল্পী বগা তালেব।

গতকাল বুধবার সন্ধ্যায় বগা তালেব বলেন, ‘কর্মক্লান্ত সময়ে ঝিরঝিরে ঠান্ডা বাতাস গায়ে লাগলে যেমন অনুভূতি হয়, এই গানটাও তেমন। এ ধরনের গান খুব কসরত করে গাওয়ার মতো না, উজানে নাও ভাসিয়ে গাওয়ার মতো গান।’

গত বছর অর্ণবের সঙ্গে কোক স্টুডিও বাংলার ‘চিলতে রোদ’ গানে কণ্ঠ দিয়ে আলোচনায় আসা রাজশাহীর এই শিল্পীর আসল নাম রিপন কুমার সরকার (বগা)।

তরুণ শিল্পী বগা তালেব
তরুণ শিল্পী বগা তালেব
বগা তালেব জানালেন, ‘গানটি তোলার ক্ষেত্রে তাঁর গুরু গোলাম পাঞ্জাতনের কাছে নির্দেশনা পেয়েছেন তিনি। ছোটবেলা থেকেই তাঁর কাছে গান শিখেছেন তিনি।
বগা তালেবের এই গানে ক্লারিনেট সংগত করেছেন ইদরিস রহমান, যিনি লন্ডনের খ্যাতনামা একজন জ্যাজশিল্পী। ‘সুথ সেয়ার্স’ নামে নিজের একটি ব্যান্ড দল আছে তাঁর। এ ছাড়া বগা তালেবের গানের সঙ্গে বাঁশিতে জালাল আহমেদ ও পিয়ানোতে ছিলেন অর্ণব।

জানা গেছে, চট্টগ্রাম বোট ক্লাবে আজ (বৃহস্পতিবার) রাত আটটায় অল্পসংখ্যক ভক্তের উপস্থিতিতে গানটির প্রদর্শনী হবে। যেটি কোক স্টুডিও বাংলার ফেসবুক থেকে সরাসরি সম্প্রচার করা হবে। এরপর রাত নয়টায় গানটি প্রকাশিত হবে কোক স্টুডিও বাংলার ইউটিউব চ্যানেলে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.