কাহিনি ভালো হলে তা সবার ভালোবাসা পাবেই: সারা আলী খান

0
135
সারা আলী খান

সারাকে শিগগিরই দেখা যাবে ‘গ্যাসলাইট’ ছবিতে। ছবিটি হটস্টার-ডিজনি প্লাসে মুক্তি পাবে। এটা নিয়ে তাঁর তৃতীয় ছবি ওটিটিতে আসতে চলেছে। বড় পর্দা থেকে এখন দূরে তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সারা বড় পর্দার প্রসঙ্গে বলেছেন, ‘সত্যি বলতে আমি সিনেমা হল মানে বড় পর্দাকে ভীষণ মিস করছি। বড় পর্দায় আবার আসার অপেক্ষায় আছি আমি। কিন্তু আমার শেষ ছবি “আতরঙ্গি” রে মুক্তির পর বুঝেছি, কাহিনি ভালো হলে তা সবার ভালোবাসা পাবেই। আর আপনি যদি চরিত্রের প্রতি সৎ থাকেন, তা দর্শকের হৃদয় ছুঁয়ে যাবেই। ছবির কাহিনি এমন হওয়া উচিত, যা দর্শকের কাছে পৌঁছায়। তাই ওটিটি হোক বা অন্য কোনো মাধ্যম, দর্শকের হৃদয় জয় করা সবচেয়ে জরুরি। আর এ ক্ষেত্রে কাহিনিই সবকিছু।’

ইদানীং হিন্দি ছবির বাজার মন্দা। বক্স অফিসে গুটিকয় ছবি ভালো ব্যবসা করেছে। অনেকের মতে, ছবির ক্ষেত্রে দর্শকের রুচি বদলেছে।

সারা আলী খান

সারা আলী খান

এ প্রসঙ্গে সারার বক্তব্য, ‘আমি এ বিষয়ে কিছু জানি না। আমি এসব কিছু বুঝি না। আর বোঝার চেষ্টাও করি না। আমার কাজ হলো পরিচালকদের কাছ থেকে কাজ শেখা। আর তাঁরা যেভাবে বলবেন, সেইভাবে কাজ করা। সত্যি বলতে বক্স অফিসে কোন ছবি চলবে, আর কোন ছবি চলবে না, তা কারোরই জানা নেই।’

‘গ্যাসলাইট’-এ নিজের অভিনীত চরিত্রের প্রসঙ্গে সাইফ-অমৃতাকন্যা সারা বলেছেন, ‘“গ্যাসলাইট”-এ আমি সম্পূর্ণ অন্য ধারার এক চরিত্রে অভিনয় করেছি। সবাই যাতে শুধু মনে না করেন যে আমি শুধু গ্ল্যামার গার্লের চরিত্রেই অভিনয় করতে পারি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.