কানে ঐশ্বরিয়ার কেমন পোশাক? প্লাস্টিকের ফিতায় বানানো!

0
57
কানে ঐশ্বরিয়া। রয়টার্স

বরাবরের মতো এবারও কান উৎসবে ভিন্ন লুকে হাজির হয়েছেন সাবেক বিশ্ব সুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। নায়িকা যেমন মুগ্ধতা ছড়ান, তেমনি কানের লুক নিয়ে প্রায় সময় সমালোচনার মুখে পড়েন। তবে এসব থোড়াই কেয়ার করেন অভিনেত্রী?

সে কারণে ৭৭তম কান চলচ্চিত্র উৎসবে নিজের স্বকীয়তা বজায় রেখেছেন। ব্যতিক্রমী পোশাক পরে এবারও আলোচনায় বচ্চন বধূ।

ডান হাতে আঘাত পেয়েছেন ঐশ্বরিয়া। হাতে প্লাস্টার আর মেয়েকে নিয়ে কান উৎসবে হাজির হয়ে সবাইকে চমকে দিয়েছিলেন তিনি।

কানে ঐশ্বরিয়া। রয়টার্স
কানে ঐশ্বরিয়া। রয়টার্স

পাশাপাশি ১৬ মে সোনালি রঙের ফুলের সাদা-কালো গাউনে লালগালিচায় হাঁটেন ঐশ্বরিয়া। এই লুকেই দর্শক-ভক্তদের মোহিত করে রাখেন নায়িকা। তাঁর পোশাকের রঙের সঙ্গে মিলিয়ে সাদা-কালো পোশাক পরে মায়ের হাত ধরে হাঁটতে দেখা গেছে ১২ বছরের কন্যা আরাধ্যকেও।

প্রথম লুকে ঐশ্বরিয়া যেমন প্রশংসা কুড়িয়েছেন, তেমনি তাঁর পোশাক দেখে ভ্রু কুঁচকেছেন অনেকেই। তবে দ্বিতীয় লুক, অর্থাৎ ১৭ মে গতানুগতিক ঘরানার বাইরে বেরিয়ে ভিন্ন লুকে হাজির ঐশ্বরিয়া। পরেছেন সবুজ-রুপালি গাউন।

কানে ঐশ্বরিয়া। রয়টার্স
কানে ঐশ্বরিয়া। রয়টার্স

যদিও পোশাকটি দেখলে মনে হবে, জন্মদিনের প্লাস্টিকের চকমকি ফিতা দিয়েই বানানো হয়েছে গাউনটি। নাটকীয় পোশাকের লম্বা টেইল এবং সুউচ্চ হাতা দেখে কেউ বিরক্ত, কেউ তো হেসেই কূল পাচ্ছেন না। তাঁর সাজপোশাক দেখে তুমুল সমালোচনার ঝড় বইছে নেট দুনিয়ায়।

অভিনেত্রীর এমন পোশাক দেখে অনেকেই মজা করে লিখেছেন, ‘আরাধ্যর স্কুল প্রজেক্ট নাকি? কে ঐশ্বরিয়াকে স্টাইল করেছে?’ অনেকে আবার গেম অব থ্রোনসের ছায়াও খুঁজে পেয়েছেন ঐশ্বরিয়ার পোশাকে। কেউ বলছেন, ‘কানে ঐশ্বরিয়ার পোশাক ডিজাইনার প্রতিবারই তামাশার পাত্রী করে তাঁকে।’ কারও কারও প্রশ্ন, ‘উদ্ভট পোশাকেই কি নজর কাড়া যায়?’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.