ওয়ার্নারেরও টেস্ট সিরিজ শেষ

0
111
ইনজুরিতে ওয়ার্নার।

দিল্লি টেস্টে একাধিকবার বলের আঘাত পেয়েছিলেন ডেভিড ওয়ার্নার। কনুইয়ে বল লেগেছিল, হেলমেটে বল লাগায় কনকাশনে পড়েছিলেন। ওই কনকাশন থেকে সেরে উঠলেও কনুইয়ের ইনজুরিতে ভারতের বিপক্ষে বোর্ডার-গাভাস্কার সিরিজের শেষ দুই টেস্টে খেলতে পারবেন না বাঁ হাতি ওপেনার।

এর আগে ইনজুরি নিয়ে জস হ্যাজলউড দেশে ফিরে গেছেন। প্রথম দুই টেস্টেও খেলতে পারেননি তিনি। ফেরত পাঠানো হচ্ছে বাঁ হাতি স্পিনার অ্যাস্টন আগারকে। ওদিকে পারিবারিক কারণে অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক প্যাট কামিন্স দেশে ফিরেছেন। তবে ইনদোরে তৃতীয় টেস্টের আগে তিনি দলে যোগ দেবেন বলে আশা করছে অজি বোর্ড।

দিল্লি টেস্টে প্রথম ইনিংসে মোহাম্মদ সিরাজের করা একটি বল ওয়ার্নারের বাঁ পাশের কনুইয়ে লাগে। টেস্ট সিরিজের পরে মার্চে ভারত ও অস্ট্রেলিয়া তিন ম্যাচের ওয়ানডে খেলবে। এরপর শুরু হবে আইপিএল। ওয়ার্নার ইনজুরি থেকে ফিরে ওয়ানডে সিরিজে খেলতে পারবেন বলে আশা করছে ক্রিকেট অস্ট্রেলিয়ার টিম ম্যানেজমেন্ট।

সোমবার পর্যন্ত ওয়ার্নার শেষ দুই টেস্টের অন্তত একটিতে খেলতে পারবেন এই আশায় ছিলেন। কিন্তু মঙ্গলবার তার ইনজুরি গুরুতর ধরা পড়ায় অস্ট্রেলিয়ায় পরিবারের কাছে ফিরে যাচ্ছেন তিনি।

ওয়ার্নারের জায়গায় অস্ট্রেলিয়া টেস্ট দলে নতুন কাউকে ডাকবে না বলেই মনে করা হচ্ছে। দিল্লি টেস্টে ওয়ার্নারের জায়গায় দ্বিতীয় ইনিংসে ওপেনিং করেছিলেন ট্রাভিস হেড। তাকেই শেষ দুই টেস্টে ইনিংস ওপেন করানো হবে বলে ধারণা পাওয়া গেছে।

ওয়ার্নার, হ্যাজলউডের ইনজুরির মধ্যে অস্ট্রেলিয়া দলের জন্য সুখবর হচ্ছে তৃতীয় টেস্টের একাদশে ফিরতে পারেন পেসার মিশেল স্টার্ক ও পেস অলরাউন্ডার ক্যামেরুন গ্রিনউড। ইনজুরির কারণে প্রথম দুই টেস্টে খেলতে পারেননি তারা। ভারত ও অস্ট্রেলিয়ার তৃতীয় টেস্ট শুরু হবে ১ মার্চ থেকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.