ওপেনিংয়ে মিরাজ, ভালো সূচনা বাংলাদেশের

0
121
মিরাজ ওপেনিংয়ে

আজ নাঈমের সঙ্গে ওপেনিংয়ে এসেছেন মেহেদী হাসান মিরাজ। ক্যারিয়ারের দ্বিতীয়বারের মত এই পজিশনে এসেছেন মিরাজ। এর আগে ২০১৮ সালের এশিয়া কাপের ফাইনালে ওপেন করেছিলেন তিনি। প্রথম ওভারেই বাংলাদেশ তুলেছে ১৪ রান।

৫.৫ ওভার শেষে বিনা উইকেটে ৩৭ রানে ব্যাট করছে বাংলাদেশ। ২২ রানে নাঈম ও ৫ রানে ব্যাট করছেন মিরাজ।

তিন পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। দলে এসেছেন হাসান মাহমুদ ও আফিফ হোসেন। এছাড়া অভিষেক হচ্ছে শামীম হোসেন পাটোয়ারীর। দলের বাইরে শেষ ম্যাচে অভিষেক হওয়া তানজিদ হাসান তামিম। এছাড়া মুস্তাফিজুর রহমান ও মাহেদী হাসানকেও একাদশের বাইরে রাখা হয়েছে।

আজ হারলে এবারের এশিয়া কাপ শেষ হয়ে যাবে সাকিব আল হাসানদের। আবার জিতলেই যে সুপার ফোর নিশ্চিত- সেটিও নয়। নেট রান রেট বিবেচ্য হতে পারে। তাই আফগানিস্তানের বিপক্ষে বড় জয়ও চাই বাংলাদেশের। জয় ছাড়া বিকল্প পথ খোলা নেই সাকিবদের।

বাংলাদেশ একাদশ: মোহাম্মদ নাঈম, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, শামীম পাটোয়ারী, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম এবং হাসান মাহমুদ।

আফগানিস্তান একাদশ: রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রহমত শাহ, হাশমতউল্লাহ শাহিদী, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী, গুলবাদিন নাঈব, করিম জানাত, রশিদ খান, ফজলহক ফারুকি এবং মুজিব উর রহমান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.