ঐশ্বরিয়াকে আনফলো করলেন অমিতাভ, অভিষেকের সঙ্গে বিচ্ছেদের আশঙ্কা ভক্তদের

0
66
ঐশ্বরিয়া ও অমিতাভ। এক্স থেকে

বেশ কিছুদিন ধরেই বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়া রাইয়ের দূরত্বের খবর শোনা যাচ্ছে। আনুষ্ঠানিকভাবে কিছু জানা না গেলেও নানা কর্মকাণ্ডে তাঁদের বিচ্ছেদের বিষয়টি স্পষ্ট হয়েছে। এর মধ্যেই এমন একটি ঘটনা ঘটেছে, যা থেকেই অনেকের ধারণা, অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়ার বিচ্ছেদ সময়ের ব্যাপারমাত্র।

১৭ নভেম্বর ছিল ঐশ্বরিয়া-অভিষেকের কন্যা আরাধ্যর জন্মদিন। এ বছর ১২–তে পা দিল সে। মেয়ের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন ঐশ্বরিয়া ও অভিষেক। তবে আরাধ্যকে শুভেচ্ছা জানিয়ে একটি শব্দও খরচ করেননি অমিতাভ। এমনিতে তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয়।

সদ্য শেষ হওয়া বিশ্বকাপ ক্রিকেট নিয়ে অনেক কিছু লিখেছেন। কিন্তু আরাধ্যর জন্মদিনে রহস্যময়ভাবে নীরব ছিলেন তিনি।

ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন। এএনআই

একইভাবে ১ নভেম্বর ৫০-এ পা দিলেন ঐশ্বরিয়া। পুত্রবধূর জন্মদিনে তাঁকে নিয়েও কোনো পোস্ট করেননি অমিতাভ।

তবে এরপরও সম্প্রতি জোয়া আখতারের সিনেমা ‘দ্য আর্চিজ’-এর প্রিমিয়ারে পুরো বচ্চন পরিবারকে একসঙ্গে দেখা গিয়েছিল। কিন্তু তারপরও পরিবারে এমন এক কাণ্ড ঘটল, যা ইঙ্গিত করছে বিচ্ছেদের।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অমিতাভ বচ্চন। সোশ‍্যাল মিডিয়ার পাতায় তাঁর অনুরাগীর সংখ্যাও ঈর্ষণীয়। তারকাখচিত বচ্চন পরিবারের বহু সদস্যকে সোশ‍্যাল মিডিয়ায় ফলো করেন অমিতাভ। সেই তালিকায় ছিলেন ছেলে অভিষেক ও বউমা ঐশ্বরিয়া রাই বচ্চন। তবে সম্প্রতি ঐশ্বরিয়াকে আনফলো করে দিয়েছেন ‘বিগ বি’। এরপর অনেক ভক্ত-অনুসারীই মনে করছেন, শ্বশুরবাড়ির সঙ্গে ঐশ্বরিয়ার দূরত্বের বিষয়টি আরও পরিষ্কার হয়েছে।

গত এক মাসে বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার দূরত্ব নিয়ে নানা ধরনের খবর প্রকাশিত হয়েছে গণমাধ্যমে। তবে ঐশ্বরিয়া বা বচ্চন পরিবারের কেউ এ নিয়ে মুখ খোলেননি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.