ঈদের আগেই শ্রমিকদের বেতন-বোনাস দেবে বিজিএমইএ

0
472
রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে বিজিএমইএ নেতারা । পিআইডি

ঈদুল আজহার আগেই পোশাক শ্রমিকদের বেতন ও ঈদ বোনাস দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে বাংলাদেশ পোশাক উৎপাদনকারী এবং রফতানিকারক সমিতি (বিজিএমইএ)।

মঙ্গলবার বিকেলে বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে এ প্রতিশ্রুতি দেন পোশাক মালিকদের এ সংগঠনের নেতারা। খবর বাসসের

বিজিএমইএর প্রথম নারী সভাপতি ড. রুবানা হকসহ সংগঠনের নবনির্বাচিত নেতারা বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে বিজিএমইএর সভাপতি রুবানা হক বলেন, শ্রমিকরা ঈদুল ফিতরের আগে সঠিকভাবে তাদের বেতন ও ঈদ বোনাস পেয়েছিল। আমি আশা করি, আসন্ন ঈদুল আজহার আগে সব পোশাক শ্রমিক তাদের বেতন ও উৎসব ভাতা পাবেন।

বিজিএমইএর নবনির্বাচিত নেতারা বঙ্গভবনে পৌঁছালে রাষ্ট্রপতি তাদের অভিনন্দন জানান এবং তরুণ প্রজন্ম থেকে উদ্যোক্তা তৈরির প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণের আহ্বান জানান।

আরএমজি খাতের অবদানের প্রশংসা করে রাষ্ট্রপতি আবদুল হামিদ বলেন, বাংলাদেশি পণ্য এরই মধ্যে বৈশ্বিক বাজার থেকে আয় করছে। এর বাণিজ্যিক সম্ভাবনা ক্রমেই বাড়ছে।

বিজিএমইএ নেতাদের মানসম্পন্ন ও বৈচিত্র্যময় পণ্য উৎপাদন নিশ্চিত করার পরামর্শ দিয়ে রাষ্ট্রপতি বলেন, কারখানা মালিক ও শ্রমিকদের মধ্যে সুসম্পর্ক বজায় রাখলে উৎপাদন বৃদ্ধি পায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.