আড়াইহাজারে তিন জুয়েলারিতে ডাকাতি, স্বর্ণালংকার লুট

0
410

নারায়ণগঞ্জের আড়াইহাজারে তিনটি স্বর্ণের দোকানসহ চার দোকানে  ডাকাতি হয়েছে। সোমবার রাত দেড়টার দিকে উপজেলার মেঘনাবেষ্টিত কালাপাহাড়িয়া ইউনিয়নের রাধানগর বাজারে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতদল তিনটি জুয়েলারি দোকান থেকে নগদ টাকাসহ প্রায় ৫০ ভরি স্বর্ণালংকার লুট করে।

বাজারের ব্যবসায়ীরা জানায়, সোমবার রাত দেড়টার দিকে ৩০/৩৫ জনের একদল ডাকাত অস্ত্রের মুখে রাধানগর বাজারের পাহারাদার আবুল হাশেম ও আব্দুলকে চোখ-হাত-পা বেঁধে জিম্মি করে। পরে তারা উজ্জ্বল স্বর্ণ শিল্পালয়, মোস্তফা জুয়েলারি, আতাউল্লার স্বর্ণের দোকান ও মোক্তার টেলিকমের তালা কেটে ভেতরে প্রবেশ করে। এ সময় ডাকাতদল উজ্জ্বলের দোকান থেকে নগদ টাকাসহ ৪০ ভরি স্বর্ণ ও ৩৫ কেজি রৌপ্য, মোস্তফা দোকান থেকে নগদ টাকাসহ প্রায় ৫ ভরি স্বর্ণ, আতাউল্লাহর দোকান থেকে নগদটাকাসহ ৫ ভরি স্বর্ণ এবং মোক্তার টেলিকম থেকে নগদ টাকাসহ প্রায় শতাধিক মোবাইল সেট নিয়ে যায়। উজ্জ্বল স্বর্ণ শিল্পালয়ের দোতলা থেকে লোকজন বাধা দেওয়ার চেষ্টা করলে ডাকাতেরা দেশিয় অস্ত্র দিয়ে তাদের বেধড়ক মারধর করে। এতে ইউনুসসহ বেশ কয়েকজন আহত হয়।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি পুলিশ গুরুত্বের সঙ্গে দেখছে। মালামাল উদ্ধারসহ ডাকাতদের আটকের চেষ্টা চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.