আরাভ খানের বিরুদ্ধে রেড নোটিশ গ্রহণ করেছে ইন্টারপোল: আইজিপি

0
117
পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন

পুলিশ পরিদর্শক হত্যা মামলার আসামি আরাভ খান ওরফে সোহাগ মোল্লা ওরফে রবিউল ইসলাম রবির বিরুদ্ধে রেড নোটিশ দেওয়া হয়েছে এবং ইন্টারপোল সেটি গ্রহণ করেছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

সোমবার দুপুর পৌনে ২টার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কোতোয়ালি থানার এনায়েতবাজার পুলিশ ফাঁড়ি উদ্বোধনের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান তিনি।

আইজিপি বলেন, ইতোমধ্যে তার বিষয়ে তথ্য সংগ্রহে ইন্টারপোলসহ বিভিন্ন জায়গায় যোগাযোগ শুরু করেছি। তার যে নামে চার্জশিট দিয়েছি সে নামে তার বিরুদ্ধে রেড নোটিশ জারির আবেদন করেছিলাম। ইন্টারপোল সেটি গ্রহণ করেছে। এ বিষয়ে আমরা কাজ করছি।

আরাভের পালিয়ে যাওয়ার সঙ্গে সাবেক এক পুলিশ কর্মকর্তার সংশ্লিষ্টতা প্রসঙ্গে জানতে চাইলে আইজিপি বলেন, ‘বিষয়টি আমরা খতিয়ে দেখছি। উপযুক্ত সময়ে বিষয়টি আপনাদের জানাবো।’

অন্তঃসত্ত্বা চিত্র নায়িকা মাহিয়া মাহিকে গ্রেপ্তার প্রসঙ্গে চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেন, ১আপনারা জানেন ইতোমধ্যে তিনি জামিন পেয়েছেন। যেহেতু মামলা হয়েছে, কারও প্রতি কোনো অন্যায় করা হবে না এটা সুনিশ্চিতভাবে বলতে পারি।’

বিকেলে নগরের দামপাড়া পুলিশ লাইন্স মাঠে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ‘বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩’ এর শুভ উদ্বোধন করবেন আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.