আবরার হত্যার আসামি মোয়াজ উত্তরা থেকে গ্রেফতার

0
376
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডের বিচারের দাবিতে সোচ্চার আন্দোলনকারীরা। ১২ অক্টোবর, বুয়েট ক্যাম্পাস, ঢাকা।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার ঘটনায় এজাহারভুক্ত আসামি মোয়াজ আবু হুরায়রাকে (২০) গ্রেফতার করেছে ডিএমপির গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগ।

শনিবার সকাল ১১টায় রাজধানীর উত্তরার ১৪নং সেক্টর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান।

মোয়াজ বুয়েটের ইলেক্ট্রিক্যাল অ্যন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ১৭তম ব্যাচের ছাত্র। সে কিশোরগঞ্জের কুলিয়ারচর থানার পিরপুর গ্রামের মাশরুর-উজ-জামানের ছেলে।

গত ৬ অক্টোবর রাতে শেরে বাংলা হলের একটি কক্ষে আবরারকে পিটিয়ে হত্যা করা হয়। পরে বুয়েটের সাধারণ ছাত্র ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আবরারকে শেরেবাংলা হলের দ্বিতীয় তলা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। সোমবার সকাল সাড়ে ৬টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় নিহতের বাবা মো. বরকত উল্লাহ চকবাজার থানায় লিখিত অভিযোগ করলে একটি হত্যা মামলা রুজু হয়। হত্যাকাণ্ডে জড়িত হিসেবে যাদের নাম এসেছে, তারা সবাই ছাত্রলীগের নেতাকর্মী।

মোয়াজ আবু হুরায়রাকে গ্রেফতারের মধ্য দিয়ে এ পর্যন্ত এজহারভুক্ত ১৫ জনসহ মোট ১৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে