অভিনেত্রী সারিকাকে মারধর, স্বামীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

0
55
অভিনেত্রী ও মডেল সারিকা সাবরিন

অভিনেত্রী ও মডেল সারিকা সাবরিনকে মারধর ও যৌতুক দাবির অভিযোগ এনে স্বামী জি এস বদরুদ্দিন আহমেদের (রাহী) বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

সোমবার ঢাকা মহানগর হাকিম ফারাহ দিবা ছন্দার আদালতে মামলা করেন অভিনেত্রী। আদালত মামলাটি আমলে নিয়ে বদরুদ্দিন আহমেদের রাহীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। সারিকার আইনজীবী মাসুদুর রহমান মাসুদ বিষয়টি জানিয়েছেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ২ ফেব্রুয়ারি পারিবারিকভাবে সারিকা ও বদরুলের বিয়ে হয়। বিয়েতে ২০ লাখ টাকা দেনমোহর ধার্য করা হয়। বিয়ের সময় সারিকার বাবা-মা আসামি বদরুদ্দিনকে ২৫ লাখ টাকার স্বর্ণালংকারসহ বাসার যাবতীয় আসবাবপত্র উপহার হিসেবে দেন। বিয়ের কিছুদিন যেতে না যেতেই আসামি বদরুদ্দিন বাদী সারিকার পরিবারের কাছে ৫০ লাখ টাকা দাবি করে তাকে মারধর করতে থাকেন।

গত ৫ নভেম্বর বদরুদ্দিন ৫০ লাখ টাকা যৌতুকের টাকা এনে দিতে বলেন সারিকাকে। যৌতুকের টাকা না দেওয়ায় তার চুলের মুঠি ধরে এক কাপড়ে বাবার বাড়ি পাঠিয়ে দেন। এরপর ১৯ নভেম্বর ধানমন্ডিতে এ বিষয়ে এক সালিশ বৈঠক হয়। বৈঠকে কথোপকথনের এক পর্যায়ে আসামি বলেন, ব্যবসার জন্য তাকে ৫০ লাখ টাকা দিতে হবে। দাবিকৃত টাকা না দিলে সারিকার সঙ্গে সংসার করবে না এবং তাকে তালাক দিয়ে বেশি টাকা যৌতুক নিয়ে অন্যত্র বিয়ে করবেন বলে দ্রুত চলে যান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.