আওয়ামী লীগ নেত্রী নিলুফার কাছে মিলল ৭৮ এনআইডি!

0
20
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোছা. নিলুফা ইয়াসমিন (৪০) ও তার স্বামী মিনার মিয়াকে
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোছা. নিলুফা ইয়াসমিন (৪০) ও তার স্বামী চিহ্নিত মাদক ব্যবসায়ী মিনার মিয়াকে (৬০) গ্রেপ্তার করেছে যৌথবাহিনী। এ সময় তাদের কাছ থেকে ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট, ২টি পাসপোর্ট, ৭৮টি ভুয়া এনআইডি কার্ড, ৫ হাজার ইন্দোনেশিয়ান রুপি, ১ হাজার ১৪০ ভারতীয় রুপি এবং নগদ ১৭ হাজার ৪৩০ টাকা উদ্ধার করা হয়।
 
রোববার (১৩ অক্টোবর) দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।
 
বিষয়টি নিশ্চিত করেছেন বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম।
 
ওসি শহিদুল ইসলাম বলেন, শনিবার মধ্যরাতে উপজেলার ইসলামপুরে যৌথবাহিনী অভিযান পরিচালনা করে। এ সময় উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোছা. নিলুফা ইয়াসমিনের বাড়ি থেকে ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট, ২টি পাসপোর্ট, ৭৮টি ভুয়া এনআইডি কার্ড, ৫ হাজার ইন্দোনেশিয়ান রুপি, ১ হাজার ১৪০ ভারতীয় রুপি এবং মাদক বিক্রির নগদ ১৭ হাজার ৪৩০ টাকা উদ্ধার করা হয়। নিলুফা ইয়াসমিনের স্বামী মিনার মিয়া একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। এ ঘটনায় তাদের স্বামী-স্ত্রীকে আটক করা হয়।
 
তিনি আরও বলেন, নিলুফা ইয়াছমিন ও তার স্বামীর বিরুদ্ধে হামলা-বিস্ফোরণের অভিযোগে ইতোপূর্বে মামলা রয়েছে। যৌথবাহিনীর অভিযানে গ্রেপ্তারের ঘটনায় তাদের বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের করা হয়েছে। দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.