রামপুরায় সম্প্রচার কর্মীকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ৫

0
15
নিহত তানজীল বেসরকারি স্যাটেলাইট চ্যানেল দীপ্ত টেলিভিশনের ব্রডকাস্ট বিভাগের কর্মী

রাজধানীর রামপুরায় ফ্ল্যাট নিয়ে দ্বন্দ্বের জেরে জমির মালিকের ছেলে ও দীপ্ত টেলিভিশনের কর্মী তানজিলকে পিটিয়ে হত্যার ঘটনায় ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১১ অক্টোবর) সকালে ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তেজগাঁও বিভাগের উপ কমিশনার (ডিসি) মো. রুহুল কবির খান।

গ্রেফতারকৃতরা হলেন, মো. আব্দুল লতিফ (৪৬), মো. কুরবান আলী (২৪), মাহিন (১৮), মোজাম্মেল হক কবির (৫২) ও বাঁধন (২০)। এদিকে, এ ঘটনায় ইতোমধ্যে ১৬ জনের নামে মামলা করেছে নিহত তানজিলের পরিবার।

ডিসি রুহুল কবির বলেন, এ ঘটনায় প্রাথমিকভাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তা মামুন এবং বিএনপি নেতা ও প্লিজেন্ট প্রোপার্টিজ লিমিটেডের কর্ণধার শেখ রবিউল আলম রবির প্রাথমিক সংশ্লিষ্টতা পাওয়া গেছে। তদন্ত করে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

পুলিশ জানায়, জমির মালিককে চুক্তির অংশ হিসেবে ৫টি ফ্ল্যাট দেয়ার কথা ছিল প্লিজেন্ট প্রোপার্টিজ লিমিটেডের। তবে তারা দুটি ফ্ল্যাট হস্তান্তর করে। বাকি তিনটির ফ্ল্যাটের মধ্যে একটি অবৈধভাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তা মামুনের শ্বশুর কাছে বিক্রি করে কোম্পানিটির কর্নধার রবি। ফ্ল্যাটটি তারা অবৈধভাবে দখল করে রেখেছিল। এ নিয়ে গত তিন বছর ধরেই দ্বন্দ্ব চলে আসছিল। এই দ্বন্দ্বের জেরেই গতকাল বৃহস্পতিবার সকালে সেই ফ্ল্যাটে হামলা চালিয়ে দীপ্ত টিভির তানজিলকে তামিমকে গুরুতর আহত করা হয়। পরে হাসপাতালে নিয়ে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত তানজীল জাহান ইসলাম বেসরকারি স্যাটেলাইট চ্যানেল দীপ্ত টেলিভিশনের ব্রডকাস্ট বিভাগের কর্মরত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.