দীপিকা দিনে বাচ্চা নিয়ে ব্যস্ত, আমার ডিউটি রাতে: রণবীর সিং

0
15
সুপারস্টার রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

গুঞ্জন ছিল, ‘সিংহাম এগেইন’ ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে দীপিকা পাড়ুকোন আসবেন। কিন্তু এদিন ‘লেডি সিংহাম’-এর দেখা মেলেনি। আর তার কারণ জানালেন দীপিকার স্বামী, তথা বলিউড সুপারস্টার রণবীর সিং।

নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের অডিটরিয়ামে পরিচালক রোহিত শেঠির সঙ্গে ‘সিংহাম এগেইন’ ছবির শিল্পীরা, এএনআই

গতকাল মুম্বাইয়ের নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের অডিটরিয়ামে মুক্তি পেয়েছে রোহিত শেঠি পরিচালিত ‘সিংহাম এগেইন’ ছবির ট্রেলার। এই ছবিতে আছেন অজয় দেবগন, কারিনা কাপুর খান, অক্ষয় কুমার, অর্জুন কাপুর, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, টাইগার শ্রফ, জ্যাকি শ্রফ, রবি কিষণসহ আরও অনেকে।

এ দিনের ট্রেলার মুক্তির অনুষ্ঠানে অক্ষয় কুমার, দীপিকা ও জ্যাকি শ্রফ উপস্থিত থাকতে পারেননি। আর দীপিকার না থাকার কারণ জানিয়েছেন রণবীর।

‘সিংহাম এগেইন’ ছবির ট্রেলারে প্রকাশ অনুষ্ঠানে কারিনা কাপুর খান ও অজয় দেবগন
‘সিংহাম এগেইন’ ছবির ট্রেলারে প্রকাশ অনুষ্ঠানে কারিনা কাপুর খান ও অজয় দেবগন, এএনআই

‘সিংহাম এগেইন’ ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে রণবীর দীপিকার প্রসঙ্গে বলেন, ‘দীপিকা তো বেবিকে নিয়ে ব্যস্ত আছে। তাই ও আসতে পারেনি। আমার ডিউটি রাতে, তাই আমি এসে গেছি। এই ছবিতে অসংখ্য তারকা আছেন। এই উপলক্ষে আমি বলতে চাই যে আমার বেবির এটা প্রথম ছবি। বেবিরল এই ছবির মাধ্যমে অভিষেক করেছে। কারণ, শুটিংয়ের সময় দীপিকা অন্তঃসত্ত্বা ছিল। লেডি সিংহাম, বেবি সিম্বা আর সিম্বার পক্ষ থেকে আপনাদের সবাইকে দিওয়ালির অগ্রিম শুভেচ্ছা।’

এদিনের ট্রেলার মুক্তির অনুষ্ঠানে রোহিত শেঠি, অজয়, কারিনা, অর্জুন, টাইগার, রবি কিষণ—এঁরা সবাই ‘সিংহাম–৩’ ছবি ঘিরে নিজেদের অনুভূতি তুলে ধরেছিলেন।

সিংহাম এগেইন’ ছবিতে দীপিকা
সিংহাম এগেইন’ ছবিতে দীপিকা, প্রযোজনা সংস্থা

মুম্বাইয়ের বিনোদনজগতের সাংবাদিক ছাড়া প্রায় দুই হজার ভক্ত এ দিনের আসরে উপস্থিত ছিলেন। আরও গুঞ্জন যে ‘সিংহাম–৩’ ছবিতে বলিউড সুপারস্টার সালমান খান ‘চুলবুল পান্ডে’র ভূমিকায় আসতে চলেছেন। রোহিত শেঠি পরিচালিত ছবিটি ১ নভেম্বর দিওয়ালি উপলক্ষে মুক্তি পাবে। এই একই দিনে মুক্তি পাবে আনিস বাজমি পরিচালিত ছবি ‘ভুল ভুলাইয়া–৩’।

বলিউডের অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘সিংহাম’। অভিনেতা অজয় দেবগনের হাত ধরে পরিচালক রোহিত শেঠি এই ‘কপ ইউনিভার্স’ শুরু করেন। ২০১১ সালে মুক্তি পায় ‘সিংহাম’ ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি ‘সিংহাম’। বক্স অফিসে সাফল্যের পর ২০১৪ সালে আসে ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ছবি ‘সিংহাম রিটার্নস’।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.