ঋতুর হাতে ম্যাচসেরার পুরস্কার তুলে দিলেন আসিফ মাহমুদ

0
20
যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া ও রিতু মনি
নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে স্কটল্যান্ডকে হারিয়েছে বাংলাদেশ। এতে প্রায় ১০ বছরের জয়ের খরা কাটিয়েছে টাইগ্রেসরা। ঐতিহাসিক এই জয়ে বিশেষ ভূমিকা পালন করেছেন রিতু মনি। এই বোলারের ম্যাচসেরার পুরস্কার তুল দিয়েছেন অন্তর্বর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।
 
বৃহস্পতিবার (৩ অক্টোবর) আগে ব্যাট করে স্কটল্যান্ডকে ১২০ রানের লক্ষ্য দিয়েছিল বাংলাদেশ। জবাব দিতে নির্ধারিত ওভারে ৭ উইকেট হারিয়ে ১০৩ রান তুলতে পারে স্কটল্যান্ড। এতে ১৬ রানের জয় পায় বাংলাদেশ।
 
এই ম্যাচে ৪ ওভারে ১৫ রান খরচায় দুটো গুরুত্বপূর্ণ উইকেট নিয়ে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন ঋতু মনি। যার ফলে জয় দিয়ে বিশ্বকাপে শুভসূচনা করল বাংলাদেশ।
 
মূলত, বিশ্বকাপের ভেন্যু ও আইসিসি একাডেমির কার্যক্রম পরিদর্শন করতে আরব আমিরাত সফরে গেছেন উপদেষ্টা আসিফ মাহমুদ এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের একটি প্রতিনিধি দল। সেই সঙ্গে এই সফরে আছেন বিসিবি পরিচালক নাজমুল আবেদীন ফাহিমও।
 
গতকাল (বুধবার) যুব ও ক্রীড়া উপদেষ্টার সোশ্যাল অ্যাকাউন্ট থেকে তথ্যটি নিশ্চিত করা হয়েছে। এক পোস্টে আসিফ মাহমুদের আইসিসির ভেন্যু পরিদর্শনের ছবি আপলোড দিয়ে ক্যাপশনে লেখা হয়, নারী বিশ্বকাপের আয়োজক বিসিবির আমন্ত্রণে দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামের ফ্যাসিলিটিজ এবং বিশ্বকাপের সার্বিক প্রস্তুতি পরিদর্শন করেন যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজিব ভূঁইয়া।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.