গুলিবিদ্ধ অভিনেতা গোবিন্দ আইসিইউতে

0
14
গোবিন্দ

গুলিবিদ্ধ অভিনেতা গোবিন্দ। ভুলবশত তাঁর লাইসেন্স করা রিভলবার থেকে গুলিবিদ্ধ হন তিনি। এদিন নিজের রিভলবার লক না থাকায় গুলি ছিটকে লাগে নিজের হাঁটুতে। ঘটনাটি ঘটে মঙ্গলবার ভোর ৪টা ৪৫ নাগাদ। এখন আইসিইউতে চিকিৎসাধীন অভিনেতা।
মুম্বাই পুলিশের একজন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন, দুর্ঘটনাবশত অভিনেতার পায়ে গুলি লাগে। ক্ষত কতটা গুরুতর তা এখনো পর্যন্ত জানা যায়নি। তবে সঙ্গে সঙ্গেই বলিউডের ‘হিরো নম্বর ১’কে তাঁর বাড়ির কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর চিকিৎসা শুরু করে দেন চিকিৎসকেরা।

আজ ভোর পাঁচটা নাগাদ পায়ে গুলি লেগেছে গোবিন্দর। গোবিন্দর কাছে এক লাইসেন্স বন্দুক আছে। এই বন্দুকটি তিনি তাঁর কাছেই রাখেন। এই বলিউড তারকা সকাল পাঁচটা নাগাদ নাকি শুটিংয়ের জন্য বের হচ্ছিলেন, তখন ঘটনাটি ঘটেছে।

হাস্যোজ্জ্বল ভঙ্গিতে ক্যামেরাবন্দী হন গোবিন্দ। এএফপি/ফাইল ছবি
হাস্যোজ্জ্বল ভঙ্গিতে ক্যামেরাবন্দী হন গোবিন্দ। এএফপি/ফাইল ছবি

জানা গেছে, শুটিংয়ের বের হওয়ার আগে নিজের রিভলবার পরিষ্কার করছিলেন গোবিন্দ, তখন ‘মিস ফায়ার’ হয়ে গেছে। গুলি সোজাসুজি তাঁর পায়ে গিয়ে লেগেছিল। আরও জানা গেছে যে গোবিন্দর শরীর থেকে প্রচুর রক্তপাত হয়েছে। যন্ত্রণায় সঙ্গে সঙ্গে লুটিয়ে পড়েছিলেন অভিনেতা। তাঁকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। গোবিন্দকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছে।

চিকিৎসকদের এক বিশেষ দল তাঁর চিকিৎসা করছেন। পুলিশ সঙ্গে সঙ্গে দুর্ঘটনাস্থলে পৌঁছায়। গোবিন্দর বন্দুকটি পুলিশ বাজেয়াপ্ত করেছে। কীভাবে এমন ঘটনা ঘটল, তা তদন্ত করবে জানিয়েছে পুলিশ।

গোবিন্দ ও স্ত্রী সুনিতা আহুজা
গোবিন্দ ও স্ত্রী সুনিতা আহুজা, ফেসবুক পেজ

গোবিন্দ অভিনেতা অরুণ ও অভিনেত্রী-গায়িকা নির্মলা দেবীর সন্তান। মিঠুন চক্রবর্তী অভিনীত ‘ডিস্কো ডান্সার’ দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন তিনি। সাক্ষাৎকারে জানিয়েছেন, সে সময় ক্যাসেট চালিয়ে নাকি ঘণ্টার পর ঘণ্টা নাচের অনুশীলন করতেন। একসময় ক্যামেরার সামনে অভিনয়ের সুযোগ। আশির দশকের মাঝামাঝি তাঁর প্রথম ও দ্বিতীয় ছবি ‘ইলজাম’ ও ‘লাভ ৮৬’ মুক্তি পায়।

দুই ছবিই হিট। আর পেছনে ফিরে তাকাতে হয়নি গোবিন্দকে। ‘রাজা বাবু’, ‘কুলি নম্বর ১’, ‘হিরো নম্বর ১’, ‘সাজন চলে সসুরাল’-এর মতো সিনেমার মাধ্যমে নব্বই দশকের ব্যস্ত অভিনেতা। একসময় কংগ্রেসে যোগ দিয়েছিলেন গোবিন্দ। তবে চলতি বছরের লোকসভা নির্বাচনের আগে তিনি শিব সেনা দলে যোগ দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.