পুলিশের চার্জশিটে হেলেনা জাহাঙ্গীর অভিযুক্ত

0
60
হেলেনা জাহাঙ্গীর
হেলেনা জাহাঙ্গীরকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দিয়েছে পুলিশ। রাজধানীর পল্লবী থানায় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনের মামলায় এই চার্জশিট দেওয়া হয়।
 
সোমবার (৮ জুলাই) মামলার তদন্তকারী কর্মকর্তা ও পল্লবী থানার উপপরিদর্শক আমিনুল ইসলাম আদালতে চার্জশিট দাখিলের এ তথ্য জানিয়েছেন।
 
হেলেনা জাহাঙ্গীর প্রতারণা মামলায় দুই বছরের কারাদণ্ডপ্রাপ্ত। তিনি আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী জয়যাত্রা টেলিভিশনের চেয়ারপারসন। এরই মধ্যে তিনি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচনে মাহমুদ কলি-নিপুণ আক্তার প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে প্রার্থী হয়েছিলেন।
 
২০২১ সালের ২৯ জুলাই রাতে রাজধানীর গুলশান এলাকায় হেলেনা জাহাঙ্গীরের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার অধীনে থাকা ১৯ বোতল বিদেশি মদ, একটি ক্যাঙ্গারুর চামড়া, একটি হরিণের চামড়া, দুটি মোবাইল ফোন, ১৯টি চেক বই ও বিদেশি মুদ্রা, দুটি ওয়াকিটকি সেট এবং জুয়া (ক্যাসিনো) খেলার ৪৫৬টি চিপস জব্দ করা হয়।
 
র‌্যাব বিটিআরসির সহযোগিতায় অনুমোদনহীন জয়যাত্রা টেলিভিশন স্টেশন বন্ধ করে দেয়। পাশাপাশি অবৈধ মালামাল জব্দ করে। পরে হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে একাধিক মামলা দায়ের করা হয়। সেসব মামলায় তাকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদও করে পুলিশ। ২০২১ সালের নভেম্বর মাসে জামিনে মুক্তি মেলে হেলেনার।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.