দীপিকার ছেলে না মেয়ে হবে, জানালেন জ্যোতিষী

0
53
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং
নতুন অতিথির অপেক্ষায় প্রহর গুনছেন বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। দুই মাস গেলেই প্রথম সন্তানের মুখ দেখবেন তারা। তবে দীপিকার ছেলে না মেয়ে হবে, এবার সেই ভবিষ্যদ্বাণী করলেন ভারতের সেলিব্রিটি জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজি।
 
প্রিয় তারকাদের নতুন খবর জানতে আগ্রহের যেন শেষ নেই। দীপিকার মা হতে যাওয়ার খবরটি প্রকাশ্যে আসার পর থেকেই অভিনেত্রীর ভক্তদের মনে একটিই প্রশ্ন বাসা বেঁধেছে, ছেলে নাকি মেয়ে আসছে এই তারকা দম্পতির ঘরে?
 
নেটিজেনদের সেই উৎসাহ ও আগ্রহের কিছুটা জবাব দিলেন জ্যোতিষী। এর আগেও দীপিকার ভবিষ্যদ্বাণী করেছিলেন তিনি। জ্যোতিষী জগন্নাথ গুরুজির সেই ভবিষ্যদ্বাণীর সঙ্গে জীবনের ফলাফলও মিলে গেছে অভিনেত্রীর।
 
হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, এর আগে তিনি ভবিষ্যদ্বাণী করেছিলেন যে, ২০২৪ সালে অন্তঃসত্ত্বা হবেন দীপিকা। এবার জানালেন, ‘রণবীর-দীপিকার ছেলে হবে।’
 
যদিও এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন, অভিনেতা চান তার ঘরে দীপিকার মতোই যেন ফুটফুটে একটা মেয়ে আসে। তবে পরে বলেছিলেন, ছেলে বা মেয়ে যাই হোক, সে যেন সুস্থ হয়, এটাই চাওয়া।
 
তবে জগন্নাথ গুরুজি বলছেন, মেয়ে নয়, রণবীর-দীপিকার ছেলে হবে। এখন দেখার পালা তার এই ভবিষৎবাণী কতটা মেলে!
 
এদিকে অন্তঃসত্ত্বা হলেও নিজের কাজের প্রতি দায়িত্বশীলতার এতটুকু কমতি নেই দীপিকার। এই অবস্থাতেও ঠিক সামলে নিয়েছেন নিয়েছেন তার কাজ। তারই প্রমাণ মিলেছে ‘কল্কি ২৮৯৮ এডি সিনেমায়।
 
মুক্তির পরই বক্সঅফিসে ঝড় তুলেছে এটি। কারণ কাকতালীয়ভাবে এই সিনেমাতেও অন্তঃসত্ত্বাই ছিলেন দীপিকা। তাই অভিনেত্রীর বাস্তবের অন্তঃসত্ত্বা লুকটা পর্দায় দারুণভাবে ফুটিয়ে তুলেছেন তিনি।
 
প্রসঙ্গত, ২০১৮ সালে সাত পাকে বাঁধা পড়েন দীপিকা-রণবীর। রাজকীয় আয়োজনে বিয়ের পর্ব সারেন ইতালির লেক কোমোয়। সংসার জীবনে বেশ সুখেই দিন পার করছেন তারা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.